ইউপিডিএফকে মুক্তিপণ দিয়ে অপহৃত দু’ব্যক্তি ছাড়া পেলো

প্রকাশঃ ২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৯:২৭:২২ | আপডেটঃ ০৩ ডিসেম্বর, ২০২০ ০৯:৩৩:৫৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির  রামগড়ে  ইউপিডিএফের সন্ত্রাসীদের হাতে অপহৃত ফেনীর জুয়েল ট্রেড্রাসের ২ কর্মচারি ৫ লক্ষ টাকার  মুক্তিপণের বিনিময়ে  দীর্ঘ ৩৩ দিন পর শুক্রবার (২৫ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছেন। টাকা পাবার পর মানিকছিড়তে তাদের ছেড়ে দেয়া হয়। এরা হলেন, জুয়েল ট্রেডাসের   বিক্রয় প্রতিনিধি ও চট্টগ্রামের পাহাড়তলীর ওবায়দুল হকের ছেলে মঞ্জুরুল আলম (৩৫) ও কমর্চারি নোয়াখালীর সুধারামের মোঃ রাজু(২৮)।

২৩ আগষ্ট  ফেনী থেকে রামগড়- জালিয়াপাড়া সড়কের যৌথখামার এলাকায়  জুয়েল ট্রেডাসের প্লাস্টিক ডোর (দরজা)বাহি পিকআপ গাড়ি আটকিয়ে  সন্ত্রাসীরা ওই দুব্যক্তিকে অস্ত্রেরমুখে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের এ ঘটনায় চালক মিজানুর রহমান বাদি হয়ে ২৪ আগষ্ট রামগড় থানায় একটি মামলা দায়ের করেন।

আইনশৃঙ্খলাবাহিনী তাদের উদ্ধারে ব্যর্থ হওয়ার পর  অপহৃতদের স্বজনরা ভিন্ন কৌশলে অপহরণকারিদের সাথে যোগাযোগ স্থাপন করেন। অপহরণকারিরা তাদের মুক্তির জন্য ৫ লক্ষ টাকার মুক্তিপণ দাবি জানায়।  টাকা দেয়ার পর অপহৃতদের মানিকছড়ি গিরি মৈত্রী কলেজ এলাকায়  ছেড়ে দেয়া হয়েছে বলে পারিবারিক সুত্রে জানাগেছে।

এদিকে শনিবার বিকেল ৪টায়  মুক্তি পাওয়া দুইজনেক  আমলী আদালতের ম্যাজিষ্ট্রেট মোর্শেদ আলমের আদালতে হাজির করে রামগড় থানা পুলিশ। আদালতে তারা ফোকাবির ১৬৪ ধারায় জবানবন্ধী দিয়েছেন।

রামগড় থানার সেকেন্ড অফিসার ও অপহরণ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মুজিবুর রহমান জবানবন্ধি দেয়ার বিষয়টি নিশ্চিত করেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions