বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত

প্রকাশঃ ০১ এপ্রিল, ২০১৮ ০৩:৩৫:৫৮ | আপডেটঃ ১৪ নভেম্বর, ২০১৮ ০৬:৫১:৪৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানের বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংষ্কৃতিক প্রতিযোগিতা-২০১৮ উপলক্ষ্যে পুরষ্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে বান্দরবান বালাঘাটাস্থ বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বিশুদ্ধানন্দ বড়–য়ার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আবদুল কুদ্দুছ, নেজারত ডেপুটি কালেক্টর মো:আলী নুর খান,জেলা শিক্ষা কর্মকর্তা সোমা রানী বড়–য়াসহ বিদ্যালয়ের  ছাত্র-ছাত্রী শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকরা।

বার্ষিক ক্রীড়া ও সাংষ্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃআসলাম হোসেন বলেন,শুধু লেখাপড়াই নয়, লেখা পড়ার পাশাপাশি শিক্ষার্থীদের বাহ্যিক জ্ঞান অর্জনের জন্য ও মানসিক বিকাশের জন্য খেলাধুলা অত্যান্ত অপরিহার্য। এছাড়া মাঝে মধ্যে সাংষ্কৃতিক চর্চার ফলে শিশু শিক্ষার্থীদের মন বিকশিত হয় এবং লেখাপড়ার মান বৃদ্ধি পায় ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বার্ষিক ক্রীড়া ও সাংষ্কৃতিক প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে অংশ নেয়া বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। এসময় বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।




সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions