করোনায় মারা গেলেন মায়াধন চাকমা

প্রকাশঃ ০১ অগাস্ট, ২০২০ ০৯:৩২:৪৭ | আপডেটঃ ২৬ অক্টোবর, ২০২০ ১২:৫৯:২০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনায় মারা গেলেন রাঙামাটি জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মায়াধন চাকমা। শুক্রবার রাতে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে তিনি পরলোক গমন করেন।

স্থানীয় জানায়, মায়াধন চাকমাকে গত ২০জুলাই অসুস্থ অবস্থায় চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়। প্রথমে তাকে চট্টগ্রাম মেডিকেল সেন্টারে ভর্তি করানো হয় পরে তাকে অন্য একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়,  শুক্রবার রাতে তিনি পররোক গমন করেন।

মায়াধন চাকমা বালুখালি ৬নং ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে বিভিজা কিজিং গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৮৭ সন থেকে ২০০২ সাল পর্যন্ত টানা তিনবার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তিনি ২০০৭সালে রাঙামাটি জেলা দুনীতি প্রতিরোধ কমিটির প্রতিষ্ঠাকাল থেকে দীর্ঘ ১৪ বছর কমিটির সভাপতির দায়িত্ব পালন করেছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন।

রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল জানিয়েছেন মায়াধন চাকমা করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে মারা গেছেন। এই নিয়ে রাঙামাটিতে করোনায় ১০জনের মৃত্যু হয়েছে।

শনিবার তার মরদেহ রাজবাড়ী স্মশানঘাটে স্বাস্থ্যবিধি মেনে সৎকার করা হয়েছে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions