রাজস্থলীতে চট্টগ্রাম থেকে ফেরত পোশাক শ্রমিকের মৃত্যু, নমুনা সংগ্রহ

প্রকাশঃ ১৭ এপ্রিল, ২০২০ ০৬:৩৬:৫৬ | আপডেটঃ ৩১ অক্টোবর, ২০২০ ০৪:৫৪:০৫
সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটির রাজস্থলী উপজেলাধীর বাঙ্গালহালিয়া এলাকায় চট্টগ্রাম থেকে ফেরত এক পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। চট্টগ্রামের একটি পোশাক কারখানায় কাজ করা এই যুবক, গত ১২ দিন আগে বাঙ্গালহালিয়া তার নিজ বাড়িতে এসেছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। মারা যাওয়া যুবকের নাম থুইচাসিং মারমা(২১)। সে বাঙ্গালহালিয়া বাজারের প্রু থোয়াই মারমার সন্তান।

মৃতের ভাই জানান, শুক্রবার সকালে তাকে ঘুম থেকে ডাকতে গেলে মৃত অবস্থায় পাওয়া যায়। 

রাজস্থলী উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রুহলা অং মার্মা জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মারা যাওয়া যুবকের বাসায় গিয়ে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে এবং সেগুলো চট্টগ্রামের ফৌজদার হাটে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে জানা যাবে। 

নিহতের বন্ধুরা জানায়. সে চট্টগ্রাম থেকে ফেরার পর থেকে বন্ধুদের সাথে নিয়মি আড্ডা ও খেলাধুলা করত। গতকাল তার শরীর গরম ছিল ও  জ¦র আসছিলো, ডাক্তার দেখাতে বললেও সে দেখায়নি।

এদিকে যুবকের আকস্মিক মৃত্যুর সংবাদ পেয়ে রাজস্থলী উপজেলার নির্বাহী কর্মকর্তা শেখ সাদেক, ওসি মফজল আহমদ খান, বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মার্মা ঘটনাস্থলে যান এবং মৃত যুবকের বাসার পাশ্ববর্তি ১৭ টি দোকান ও বসতঘরের লোকজনকে নমুনার রিপোর্ট না আসা পর্যন্ত বন্ধ হোম কোয়ান্টাইনে থাকতে বলেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions