ত্রাণ পৌঁছে দিতে রাঙামাটি জেলা প্রশাসনের ইর্মাজেন্সী রেসপন্স টীম গঠন

প্রকাশঃ ০৭ এপ্রিল, ২০২০ ০৯:৩৯:০৭ | আপডেটঃ ০৮ জুলাই, ২০২০ ০৭:৩৩:৩৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে কর্মহীন, দু:স্থ গরীব জনসাধারনের মাঝে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের ত্রাণ তৎপরতার পাশাপাশি ও সামাজিক দুরত্ব নিশ্চিতসহ সরকারের নির্দেশনা বাস্তবায়ন করছে।

জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করে কাজ করার পরও অনেক সময় দরিদ্র কিংবা নিম্ন আয়ের লোকজনের নাম তালিকা থেকে বাদ পড়ে যায় এদের নাম কখনো কন্ট্রোল রুম, সামাজিক মাধ্যম বা বিভিন্নভাবে জানানো হয় এসব জনসাধারনের বাসায় সরকারি ত্রাণ সহায়তা পৌঁছে দিতে রাঙামাটি জেলা প্রশাসন ১১ সদস্য বিশিষ্ট  ইর্মাজেন্সী রেসপন্স টীম গঠন করে। এরা সবাই জেলা প্রশাসনের মোটর বাইক চালক, যারা জরুরী প্রয়োজনে বাড়ীতে গিয়ে ত্রাণ পৌছে দিবে। এর সমন্বয়কের দায়িত্ব পালন করছেন রাঙামাটি জেলা প্রশাসনের এনডিসি উত্তম কুমার দাশ।

রাঙামাটি জেলা প্রশাসনের এনডিসি উত্তম কুমার দাশ জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম,কন্ট্রোল রুম, প্রতিবন্ধী, নিম্ন আয়ের মানুষ যারা ত্রাণ নিতে আসতে পারছেন না এমন লোকদের বাসায় ত্রাণ পৌছে দিতে জেলা প্রশাসকের নির্দেশে  আমরা ১১ সদস্যের একটি কমিটি গঠন করেছি। আজকে আমরা ৮জনকে ত্রাণ পৌছে দিয়েছি।

জেলা প্রশাসনের এই উদ্যোগকে অনেকে স্বাগত জানিয়েছেন, তাদের মতে যারা জেলা প্রশাসনের কাছে  মোবাইল বা টেলিফোনে তাদের অভাব অভিযোগের কথা জানানো হয় এবং তারা যদি তরিৎ ব্যবস্থা নেন এর চেয়ে সুখবর আর কিছু হতে পারে না।

যাদের ত্রাণ এর প্রয়োজন হয়, তারা জেলা প্রশাসনের সম্মানীত এনডিসি উত্তম কুমার দাশ মহোদয়ের এর সাথে যোগাযোগ বা তার মোবাইল নম্বরে ফোন দিয়ে কথা বলতে (০১৮২০৩০৮৮৬৯) পারেন।
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions