চম্পক নগর এলাকা পরিস্কার পরিচ্ছন্ন করলো যুব সমাজ

প্রকাশঃ ২৬ মার্চ, ২০২০ ০২:৪২:০২ | আপডেটঃ ০৪ এপ্রিল, ২০২০ ০৭:৫২:৪৭
সিএইচটি টুডে ডটকম,রাঙামাটি। করোনা ভাইরাস প্রতিরোধে শহরের ভিআইপি ও জনবহুল এলাকা চম্পক নগর যুব সমাজ ও মাদক মুক্ত তারুণ্য চাই এর উদ্যোগে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান এবং ব্লিচিং পাউডার দিয়ে সচেতনতা মূলক কর্মকান্ডের অংশ হিসেবে গোটা এলাকা পরিচ্ছন্ন করা হয়েছে।

বুধবার ও বৃহস্পতিবার সকালে চম্পক নগর বাসাবাড়ি ও রাস্তা ঘাটে ব্লিচিং পাউডার দিয়ে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করা হয়েছে।

এছাড়া ‘চম্পক নগর যুব সমাজ ও মাদক মুক্ত তারুণ্য চাই’ আগামী ১০ দিন এসব কার্যক্রম চালিয়ে যাবে বলে জানিয়েছে। জনসচেতনতায় তারা চম্পক নগরের প্রতিটি মহল্লা পরিস্কার পরিচ্ছন্ন রাখবে বলে আশা ব্যক্ত করেন। তারা বলেন, করোনা একটি ভাইরাস জনিত মহামারি রোগ এরোগ সারা পৃথিবী ছড়িয়ে গেছে। তাই এব্যাপারে প্রতিটি পরিবারকে দিনে কমপক্ষে ১০-১২ সাবান দিয়ে হাত ধোয়ে রাখতে হবে। সবাইকে আরো বেশী বেশী সচেতন হতে হবে। সরকারের বেঁধে দেওয়া সকল নির্দেশনা সবাইকে মেনে চলতে হবে। অহেতুক কেউ ঘর থেকে বের হবেন না। যারা হোম কোয়ারেন্টনে আছেন তারা স্বাস্থ্য বিভাগের সাথে যোগাযোগ রক্ষা করে ১৪ দিন ঘর থেকে বের হবেন না।

করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় চম্পক নগর যুব সমাজ ও মাদক মুক্ত তারুণ্য চাই সংগঠনটি পরিস্কার পরিচ্ছন্নতায় নেতৃত্বে যারা ছিলেন,মাদক মুক্ত তারুণ্য চাই সংগঠনটির আহবায়ক  মো.হানিফ,চম্পক নগর যুব সমাজের মো.হেলাল উদ্দিন,ঝিষু চৌধুরী,ববি,জয় পাল,মো.আকরাম শেখ রতন,হাবিবসহ আরো অনেকে। সার্বিক সহযোগিতায় ছিলো তাহসান ষ্টোর।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions