রাঙামাটিতে ছাত্রলীগের আনন্দ র‌্যালী

প্রকাশঃ ১২ ফেব্রুয়ারী, ২০২০ ০৫:০৫:৫৪ | আপডেটঃ ০২ ডিসেম্বর, ২০২০ ১২:৫০:৫৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে চারবারের চ্যাম্পিয়ন ভারতকে হারিয়ে বাংলাদেশ প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় রাঙামাটি জেলা ছাত্রলীগের উদ্যেগে আনন্দ মিছিল বের করা হয়।

”সাবাস বাংলাদেশ ,এ পৃথিবী অবাক তাকিয়ে রয়” এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ টিমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বুধবার বিকেলে জেলা ছাত্রলীগ রাঙামাটি পৌরসভার সামনে থেকে একটি আনন্দ মিছিল বের করে, মিছিলটি  শহরের মূল সড়ক প্রদক্ষিণ করে এসে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

সেখানে রাঙামাটি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শিমুল দাশের সভাপতিত্বে সমাবেশে সহ সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, পৌর ছাত্রলীগের সভাপতি এইচএম আলাউদ্দিন বক্তব্য রাখেন।

সমাবেশ বক্তারা বলেন, বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশের জন্য একটি গর্বের বিষয়। ভারতের মতো শক্তিশালী দেশকে হারিয়ে বিশ^ চ্যাম্পিয়ন হওয়ায় এটাই প্রমাণ করে যে বাংলাদেশ আর পিছিয়ে নেই। সামনের দিনে ক্রিকেটারদের জন্য এটি অনুপ্রেরণা হয়ে থাকবে।’

এসময় বক্তারা বলেন, মুজিব বর্ষে যুব বিশ^কাপ ক্রিকেট  অর্জন বাংলাদেশের সেরা অর্জন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা সরকার গঠনের পর থেকে দেশে যত সব ভালো অর্জন সেগুলো অর্জিত হয়েছে।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions