রাবিপ্রবি’র স্থায়ী ক্যাম্পাসে ক্লাশ শুরু

প্রকাশঃ ৩০ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৪৩:৩৩ | আপডেটঃ ০৪ ডিসেম্বর, ২০২০ ১১:৪৫:১৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) এর স্থায়ী ক্যাম্পাসে আজ ৩০ সেপ্টেম্বর ২০১৯ইং রোজ সোমবার থেকে শ্রেণি কার্যক্রম শুরু হয়েছে।

সকাল ১১টায়  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা  শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন। তিনি অল্প সময়ের মধ্যে সকল ক্লাশ স্থায়ী ক্যাম্পাসে চালু করার আশাবাদ ব্যক্ত করেন এবং শিক্ষার্থীদের সুন্দর ভবিষ্যৎ ও মঙ্গল কামনা করেন।
তিনি বলেন, “রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়টি পার্বত্যবাসীর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি উপহার। মাননীয় প্রধানমন্ত্রীর ঐকান্তিক সদিচ্ছা ও ভালোবাসায় এ বিশ^বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়েছে। এজন্য  প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।”

তিনি আরো বলেন, “আমার শিক্ষার্থীরা এতদিন কষ্ট করেছে। আমাদের অনেক প্রতিবন্ধকতা ছিল। তারপরও এইসকল প্রতিবন্ধকতাগুলো পেরিয়ে আস্তে আস্তে আমরা এতদূর এগিয়ে এসছি। ভবিষ্যতে আরো এগিয়ে যাবো। আমরা আশা করি রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়কে একটা উন্নতমানের জায়গায় নিয়ে যেতে পারবো।”

“বিশ^বিদ্যালয়ের শুরু থেকে প্রশাসন, আইন-শৃঙ্খলা বাহিনী, এলাকার জনপ্রতিনিধি, সাধারণ মানুষ বিভিন্নভাবে সাহায্য করেছে এবং সকলের সাহায্য সহযোগিতায় আরো অনেকদূর এগিয়ে যাবো”, এ আশাবাদ প্রকাশ করেন উপাচার্য।

বিশ^বিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে শ্রেণি কার্যক্রম চালু করার সম্মিলিত প্রচেষ্টার জন্য সকলকে ধন্যবাদ জানান।

শিক্ষার্থীরা উপাচার্যকে ফুল ও উত্তরীয় দিয়ে স্বাগত জানায়।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions