সততার সাথে আমাদের দায়িত্ব পালন করলে দুর্নীতিমুক্ত দেশগড়া সম্ভব : দুদক সচিব

প্রকাশঃ ১১ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:১৮:৪৯ | আপডেটঃ ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০৮:১৭:১৯
সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)। দুর্নীতি দমন কমিশনের সচিব মুহাম্মদ দিলোয়ার বখ্ত বলেছেন,  আমরা প্রত্যেকে যদি নিজ নিজ অবস্থান থেকে সততার সাথে আমাদের দায়িত্ব পালন করতে পারি তবে দুর্নীতি অনেকআংশে কমানো সম্ভব। 

বুধবার সকালে কাউখালী দুদক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে কাউখালী উপজেলা প্রশাসনের সহযোগিতা উপজেলা হলরুমে নাগরিক সেবা ও সুবিধাদি প্রাপ্তির ক্ষেতে উম্মুক্ত সমস্যাদি প্রবণ  ও নিষ্পত্তি ও জবাবদিহিতা মুলক প্রশাসনিক ব্যবস্থা গড়ে তোলার লক্ষে দুদকের গণশুনানি অনুষ্ঠানে তিনি এসব এ কথা বলেন।

তিনি আরো বলেন দুর্নীতি দমন করতে সকলকে এগিয়ে আসতে হবে।আগামী প্রজম্মকে দুর্নীতি মুক্ত রাখতে হলে সবার আগে পরিবারর সকল সদস্যদের দুর্নীতি মুক্ত হতে হবে তা হলেই দেশ ও জাতি এগিয়ে যাবে।এবং উপস্থিত সকল দপ্তরের কর্মকর্তাদের বলেন যে কোন সময় যেন কোন দপ্তরের তথ্য অধিকার আইনে  জনগনকে তথ্য দিতে বাধ্য থাকবেন।

দুদকের রাঙামাটি এডি নজরুল ইসলমের সঞ্চালনায় আয়োজিত গণশুনানি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,রাঙামাটি অতিরিক্ত জেলা প্রশাসক  শারমিন আলক,অতিরিক্ত পুলিশ সুপার জোনায়েদ কাউসার,উপজেলা পরিষদের চেয়ারম্যান শামশুদৌহা চৌধুরী,উপজেলা নির্বাহী কর্মকর্তা শতরুপা তালুকদার।

আয়োজিত গণশুনানিতে উপজেলা প্রায় ১৫জন সেবাগ্রহীতা তাদের সমস্যা তুলে ধরলে তাৎক্ষণিকভাবে দুদকের সচিব সব কটি অভিযোগ সকল দপ্তরের কর্মকর্তাকে সমাধানের নির্দেশ দেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions