নারী ও শিশু ধর্ষণ বন্ধ ও ন্যায় বিচারের দাবিতে বান্দরবানে মানববন্ধন

প্রকাশঃ ০৩ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:১৭:৪৬ | আপডেটঃ ১৮ অক্টোবর, ২০১৯ ০৫:২৯:৩৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নারী ও শিশু ধর্ষণ বন্ধ, ধষর্নের পরবর্তী হত্যা ও যৌন অত্যাচার সহ সকল সহিংসতার বিরুদ্ধে ন্যায় বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে বান্দরবান প্রেসক্লাবের সামনে বিএনকেএস, গ্রাউস, হিউম্যানিটারিয়ান ফাউন্ডেশন, তহজিংডং, একেএস, দূর্বার ও নারী পক্ষ ও মানবাধিকার সংগঠনগুলো যৌথ উদ্যোগের এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

দূর্বার নেটওর্য়াক চট্টগ্রাম বিভাগের সভাপতি ডনাইপ্রু নেলীর সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন দূর্নীতি দমন কমিশন বান্দরবান জেলার সভাপতি অংচমং মার্মা, এ্যাড: উম্যাসিং মারমা, নারী নেত্রী সুচিত্রা তঞ্চঙ্গ্যা, বিএনকেএস এর পক্ষে প্রজেক্ট কো-অর্ডিনেটর উবানু মারমা, পিসি দীপ জয়া দেওয়ান, পিসি মানব কুমার চাকমা, নারী উদ্যোক্তা উম্মে কুলসুম খুকী, নিনিপ্রু, জিনদুআওয়া বম, পারমিতা চাকমা এবং গ্রাউস এর মুইলিয়াম বমসহ বান্দরবান বিভিন্ন নারী সংগঠনের নারী নেত্রী ও মানবাধিকার নেতারা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা, নারী ও শিশু ধর্ষণ বন্ধ, ধষর্নের পরবর্তী হত্যা ও যৌন অত্যাচার সহ সকল সহিংসতার বন্ধ করার আহবান জানান ও এধরনের সহিংসতার বিরুদ্ধে ন্যায় বিচারের দাবি জানান।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions