কাপ্তাইয়ে ভাসমান অবস্থায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

প্রকাশঃ ১৩ জুলাই, ২০১৯ ০৯:৫৯:১৮ | আপডেটঃ ১৭ জানুয়ারী, ২০২০ ১০:০৪:০৮
সিএইচটি টুডে ডট কম,কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের কলমীছড়া এলাকার কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় শনিবার সন্ধ্যা পোনে ৬’টায় অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে কাপ্তাই থানা পুলিশ। ৫০বছর বয়সী এই ব্যক্তিটির মরদেহের অবস্থা পর্যবেক্ষণ করে পুলিশের ধারণা, কমপক্ষে  এক সপ্তাহ আগেই মৃত্যুবরণ করে। চেহারা দেখে পুলিশ নিহত ব্যাক্তি পাহাড়ী বলে ধারণা করছে পুলিশ। তবে এই রিপোর্ট লিখা পর্যন্ত মরদেহটির শরীরে কোন ক্ষত’র কথাই জানাতে পারেনি পুলিশ।

কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা কাপ্তাই খালের মুখ সংলগ্ন কলমীছড়া এলাকার কাপ্তাই লেক হতে মরদেহটি উদ্ধার করতে সক্ষম হই। মরদেহটির শরীরের পচনের অবস্থা দেখে ধারণা করা হচ্ছে, সে গত এক সপ্তাহ আগে মৃত্যুবরণ করেন। মরদেহের শরীরে কোন আঘাত রয়েছে কি না সে বিষয়ে জানতে চাইলে তিনি জানান, আমরা এখনো তাকে ভালো করে দেখতে পারিনি। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে মুঠো ফোনে বলেন, আমি বর্তমানে মরদেহটির পাশে রয়েছি। স্থানীয়দের থেকে শুনেছি এর আগে মরদেহটি রাঙামাটির বিলাইছড়ি, কাপ্তাইয়ের হরিণছড়া ও শুকনা ছড়িতেও দেখতে পাওয়া গিয়েছে। সেখান থেকেই ভেসে কাপ্তাইয়ে এসেছে। তবে এই মরদেহের রহস্যের বিষয়ে পুলিশ ভালো বলতে পারবে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions