কাপ্তাইয়ে আবারো পাহাড় ধবসে ২জন নিহত

প্রকাশঃ ১৩ জুলাই, ২০১৯ ০২:৩৭:১৫ | আপডেটঃ ২১ ফেব্রুয়ারী, ২০২০ ১১:৩৯:৫১
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)।  রাঙামাটির কাপ্তাইয়ে সিএনজির উপর মাটি চাপা পড়ে ২জন নিহত হয়েছে। নিহতরা হলেন অতুল বড়–য়া (৫০) ও আচামং মারমা (৪২)।  শনিবার সকাল ১১টার দিকে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন, কাপ্তাইয়ের কারিগর পাড়া এলাকার একটি চা দোকানের  সামনে সিএনজির জন্য অপেক্ষা করছিলেন,নিহত ২জন, সিএনজিতে উঠার সময় আকষ্মিক পাহাড় ধবসে মাটি চাপা ঘটনাস্থলেই তারা মারা যান, দৌড়িয়ে রক্ষা পান সিএনজি। দুর্ঘটনার পর উপজেলা প্রশাসন, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা নিহতদের লাশ উদ্ধার করেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মদ জানান, নিহত অতুল বড়–য়ার রাউজানের নোয়াপাড়ায় তিনি বৃষ্টি উপেক্ষা করে তার কেয়ার টেকার আচামং মারমা যার বাড়ী কারিগর পাড়ায় তিনিসহ বাগান দেখতে যান। বাগান দেখে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। আমরা ভারি বৃষ্টিপাতে পাহাড়ের কাছাকাছি অবস্থান না করতে বললেও তারা কেন গেছেন বুঝতে পারছি না।

তিনি আরো জানান, লাশ উদ্ধার করা হয়েছে, পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। নিহতদের সৎকারের জন্য উপজেলা প্রশাসন থেকে সহযোগিতা করা হবে।
এর এর আগে ৮ জুলাই একই উপজেলার কলাবাগান এলাকার মালি কলোনিতে ঘরের ওপর পাহাড় ধসে তাহমিনা বেগম (২৫) ও উজ্জ্বল মল্লিক (৩) নামে এক নারী ও এক শিশুর মৃত্যু হয়েছে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions