থ্যালাসিমিয়া সনাক্ত করণ ও শিশুদের চিকিৎসা সেবা প্রদান

প্রকাশঃ ১৭ মার্চ, ২০১৯ ০৬:৩৪:৩৮ | আপডেটঃ ১৪ অক্টোবর, ২০২১ ০৯:৫০:৪৯
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। হিতৈষী দেশ প্রেমে আসুন সোনার বাংলা গড়ি,শান্তির সংকল্পে ঐক্যবদ্ধ সিন্দুকছড়ি এ স্লোগানে খাগড়াছড়ি জেলার গুইমারায় জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০১৯ উপলক্ষে ২৪ আর্টিলারী ব্রিগেড  গুইমারা রিজিয়নের র্নিদেশনায় থ্যালাসিমিয়া (রক্তশূন্যতা ) ও শিশু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।
রোববার সকালে  ১৪ ফিল্ড রেজিমেন্ট র্আটিলারী সিন্দুকছড়ি সেনা জোনের আয়োজনে চট্রগ্রাম মা ও শিশু হাসপাতালের বিভাগীয় প্রধান ডা: মাহমুদ  আহমেদ চৌধুরীর নেতৃত্বে  গুইমারা  প্রানি সম্পদ উন্নয়ন কেন্দ্রে  বিপুল সংখ্যক গরিব,অসহায়   শিশুদের  বিনামূল্যে থ্যালাসিমিয়া সনাক্তকরন  পরিক্ষা , চিকিৎসা সেবা সহ  ঔষুধ প্রদান  করা হয়েছে।
প্রধান অতিথি গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেরারেল একে এম সাজেদুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম না হলে একটি স্বাধীন বাংলাদেশ পাওয়া সম্বভ ছিলনা।তিনি জাতি র্ধম, গোষ্টি র্নিবিশেষে একটি  সঠিক দিক র্নিদেশনার ,মাধ্যমে আমাদের একটি সোনার বাংলা প্রদান করে গেছেন।
এসময় প্রধান অতিথি গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একে এম সাজেদুল ইসলাম, সিন্দুকছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব সহ অন্যান্যদের মধ্যে রিজিয়ন ডি কিউ মেজর নাফিদাত হোসাইন, জোন উপ-অধিনায়ক মেজর তৈাহিদ সালাউদ্দিন ,ক্যাপ্টেন মুফতি মাহমুদ জয়, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা,গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু র্মামা, থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়–য়া,হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমাসহ প্রমূখ  উপস্থিত ছিলেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions