অপহৃত তিন বাঙ্গালীকে উদ্ধার না করলে সোমবার খাগড়াছড়িতে হরতাল

প্রকাশঃ ২১ এপ্রিল, ২০১৮ ১২:৩০:১৫ | আপডেটঃ ২০ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:১৪:১৯
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আগামী রোববারের মধ্যে মহালছড়ির মাইসছড়ি থেকে অপহৃত তিন বাঙ্গালী ক্ষুদ্র কাঠ ব্যবসায়ী ও ট্রাক ড্রাইবারকে উদ্ধারে প্রশাসন ব্যর্থ হলে সোমবার খাগড়াছড়ি জেলা সকাল সন্ধ্যা হরতাল পালনের আল্টিমেটাম দিয়েছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ।
শুক্রবার (২০এপ্রিল) বিকেলে খাগড়াছড়ি প্রেসক্লাব মিলনায়তনে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ আয়োজিত সংবাদ সম্মেলন  থেকে এ আল্টিমেটাম দেয়া হয়। এসময় অপহৃত ট্রাক ড্রাইভার বাহার মিয়ার স্ত্রী তহুরা বেগম ও পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ খাগড়াছড়ি শাখার সভাপতি লোকমান হোসাইন বক্তব্য রাখেন। এছাড়াও সংবাদ সম্মেলনে বাঙ্গালী ছাত্র পরিষদের মাটিরাঙ্গা সভাপতি মো: রবিউল হোসেন,মাটিরাঙ্গা পৌর সভাপতি জালাল আহমদ, জেলা কমিটির সহ-সভাপতি নজরুল ইসলাম মাসুদসহ অপহৃতদের স্বজনরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে জানানো হয়, মুক্তিপণ হিসেবে বিকাশের মাধ্যমে দেড় লক্ষ টাকা পরিশোধ করা হয়েছে।

সংবাদ সম্মেলন থেকে মাটিরাঙার ক্ষুদ্র কাঠ ব্যবসায়ী ও ট্রাক চালক তিনজনকে অক্ষত অবস্থায় উদ্ধারে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানানো হয়। সভায় রবিবার সকালে উপজেলা পর্যায়ে বিক্ষোভ  এবং জেলা পর্যায়ে স্মারকলিপি প্রদানের কর্মসুচীও ঘোষনা করা হয়।
উল্লেখ্য যে, গত ১৬ এপ্রিল মহালছড়ি উপজেলার মাইসছড়ি এলাকায় কাঠ কিনতে গিয়ে নিখোঁজ হন মাটিরাঙা উপজেলার তিন যুবক। নিখোঁজের ৫দিন অতিবাহিত হলেও এখনও পর্যন্ত তাদের কোন সন্ধান মেলেনি।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions