অবশেষে অপহরণকারীদের কাছ থেকে মুক্তি পেল মন্টি ও দয়া সোনা চাকমা

প্রকাশঃ ১৯ এপ্রিল, ২০১৮ ১১:১৪:৪৪ | আপডেটঃ ১৯ ডিসেম্বর, ২০১৮ ০৩:১৫:৩২
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। অপহরণের একমাস একদিন পর খাগড়াছড়ি সদরের মধুপুর এলাকা থেকে মুক্তি পেল ইউপিডিএফ সমর্থিত হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মন্টি চাকমা ও রাঙামাটি শাখার সাধারণ সম্পাদক দয়া সোনা চাকমা। বৃহস্পতিবার রাত পৌনে ৮টায় খাগড়াছড়ি সদরের মধুপুর এলাকায় অপহৃতদের অভিভাবক ও স্থানীয় মুরব্বীদের জিম্মায় অপহৃতদের মুক্তি দেয় বলে নিশ্চিত করেছেন ইউপিডিএফ সংগঠক মাইকেল চাকমা।
মাইকেল চাকমা জানান, বৃহস্পতিবার পৌনে ৮টার দিকে অভিভাবক ও মুরব্বিদের জিম্মায় দুই নেত্রীকে অপহরণের একমাস একদিন পর মুক্তি দেয়া হয়েছে। তবে তারা এখন কোথায় কিবা আসেন সেটি জানাতে পারেননি তিনি।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইন-চার্জ(ওসি) সাহাদাত হোসেন টিটো বলেন, হিল উইমেন্স ফেডারেশনের দুই নেত্রী মুক্তি পেয়েছে বলে শুনেছি।

প্রসঙ্গত, গত ১৮ মার্চ সকালে রাঙামাটির কতুকছড়ি বাজার এলাকা থেকে অস্ত্রের মুখে তুলে নেয়া হয় ইউপিডিএফ সমর্থিত হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মন্টি চাকমা ও রাঙামাটি শাখার সাধারণ সম্পাদক দয়া সোনা চাকমাকে। এঘটনায় ২১ মার্চ দয়া সোনা চাকমার বাবা বৃষধন চাকমা রাঙামাটির কোতেয়ালী থানায় বাদী হয়ে অপহরণ মামলা রুজু করেন। অপহরণের জন্য ইউপিডিএফ ও হিল উইমেন্স ফেডারেশন প্রতিপক্ষ ইউপিডিএফ গণতান্ত্রিককে দোষারোপ করে আসছিল।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions