বান্দরবানে তামাক চাষীকে অপহরণ

প্রকাশঃ ১৮ এপ্রিল, ২০১৮ ০৭:৫৯:৫৭ | আপডেটঃ ১৯ ডিসেম্বর, ২০১৮ ০৮:৪৬:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আবারো এক তামাক চাষী অপহরণের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার মধ্যরাতে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ছাগলখাইয়া এলাকার মামা ভাগিনা ঝিড়ি এলাকায়। অপহৃত তামাক চাষির নাম মো. সাইফুল ইসলাম (২৩)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১২টার দিকে একদল দুর্বৃত্ত মামা ভাগিনা ঝিড়ি এলাকায় হানা দিয়ে দুই তামাক চাষি সাইফুল ইসলাম ও তার বাবা আবদুল হককে (৫৩) অপহরণ করে। পরে সন্ত্রাসীরা আবদুল হককে ছেড়ে দিলেও তার ছেলে সাইফুলকে গভীর জঙ্গলে নিয়ে যায়।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শেখ আলমগির জানান, ছাগলখাইয়া এলাকার দুর্গম মামা ভাগিনা ঝিড়ি নামক স্থানে বাবা ও ছেলে তামাকের আবাদ করতেন। মঙ্গলবার রাতে দুর্বৃত্তরা হানা দিয়ে ছেলে সাইফুলকে অপহরণ করে নিয়ে যায়, এখনো তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

এদিকে ঘটনার পর অপহরণকারীরা এখনো পর্যন্ত কোনো মুক্তিপণ দাবি করেনি এবং কোন যোগাযোগ ও করেনি। অপহৃতের বাবা ও স্থানীয়রা বিষয়টি পার্শ্ববর্তী পুলিশ ক্যাম্পে জানিয়েছেন। পুলিশ অপহৃতকে উদ্ধারে তৎপরতা চালাচ্ছে বলে জানান ওসি।

উল্লেখ্য,দুই মাস আগেও নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ও সোনাইছড়ি এলাকা থেকে সন্ত্রাসীরা মুক্তিপণের জন্য এক তামাক চাষি অপহরণ করে ।এছাড়া ও বিভিন্ন সময়ে বান্দরবানের নাইক্ষংছড়ির বিভিন্ন এলাকায় তামাক চাষীসহ বিভিন্ন ব্যক্তিকে অপহরণ করে দুর্বত্তদের একটি দল পরে মুক্তিপনের বিনিময়ে তাদের ছেড়ে দেয়।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions