ক্য শৈ হ্লাকে গণমাধ্যমকর্মীদের পক্ষ থেকে সংবর্ধনা

প্রকাশঃ ১৮ এপ্রিল, ২০১৮ ১০:০৪:২৮ | আপডেটঃ ১৬ অগাস্ট, ২০১৯ ১০:২৫:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  সদ্য নির্বাচিত বাংলাদেশ কারাতে ফেডারেশনের নতুন সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লাকে বান্দরবানে কর্মরত গণমাধ্যমকর্মীদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে ।
মঙ্গলবার সকালে বান্দরবান প্রেসক্লাবের কনফারেন্স রুমে জেলা প্রেসক্লাবের আয়োজনে এই সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় সংবর্ধনা অনুষ্ঠানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের নতুন সাধারণ সম্পাদক ক্য শৈ হ্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গণমাধ্যমকর্মীদের কাছ থেকে প্রথমবারের মত এই সংবর্ধনা গ্রহণ করেন।এসময় সংবর্ধনা অনুষ্ঠানে বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সাবেক সাধারণ সম্পাদক মিনারুল হকসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্টানে বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু বলেন, সদ্য নির্বাচিত বাংলাদেশ কারাতে ফেডারেশনের নতুন সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা এখন আর একটি নাম নয়। তিনি এখন পুরো বাংলাদেশে আমাদের কারাতের প্রতিনিধিত্ব করবে।আমরা চাই আমাদের এই বাংলাদেশ কারাতে ফেডারেশনের নতুন সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লার মাধ্যমে কারাতের আরো মানউন্নয়ন করতে। এসময় আমিনুল ইসলাম বাচ্চু আরো বলেন,আগামীতে জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন কারাতে প্রতিযোগিতার ভেনু বান্দরবানে করার পাশাপাশি বান্দরবানে ক্রীড়ার উন্নয়ন করার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এসময় সদ্য নির্বাচিত বাংলাদেশ কারাতে ফেডারেশনের নতুন সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা বলেন, বান্দরবানবাসীর ভালোবাসা ও দোয়ায় আমি কারাতে ফেডারেশনের নতুন সাধারণ সম্পাদক পদ পেয়েছি। আগামী দুই বছর আমি এই দায়িত্ব পালন করবো।এই দায়িত্ব পালন করতে গিয়ে আমি সততা ও আন্তরিকতার সাথে কারাতে ফেডারেশনের উন্নয়ন করবো।

প্রসঙ্গত,ক্যশৈহ্লা চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার কাউন্সিলর হিসেবে বাংলাদেশ কারাতে ফেডারেশন এর নির্বাচনে অংশগ্রহণ করেন।১২ এপ্রিল জাতীয় ক্রীড়া পরিষদের (এন.এস.সি টাওয়ার) সভা কক্ষে অনুষ্ঠিত নির্বাচনে ১০ ভোটের ব্যাবধানে কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক নির্বাচিত হন ক্য শৈ হ্লা।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions