বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে দুই কেএনএফ সদস্য নিহত

প্রকাশঃ ২৩ মে, ২০২৪ ০৬:০৭:২০ | আপডেটঃ ১৪ জুলাই, ২০২৪ ০৯:৪৮:০২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে যৌথ বাহিনীর সন্ত্রাসবিরোধী অভিযানে সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) দুই সদস্য নিহতের সংবাদ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৩ মে) সকালে বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শ্যারনপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহতদের নাম পরিচয় তাৎক্ষনিকভাবে পাওয়া যায়নি।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, সন্ত্রাসবিরোধী অভিযানের অংশ হিসেবে শ্যারনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে যৌথবাহিনীর সদস্যরা। এসময় যৌথবাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি চালায় কেএনএফের সদস্যরা, আত্মরক্ষার্থে যৌথবাহিনীর সদস্যরাও পাল্টা গুলি চালায়, এতে ঘটনাস্থলেই কেএনএফের দুই সদস্য নিহত হয়।

বান্দরবান জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হোছাইন মো.রায়হান কাজেমী বিষয়টি নিশ্চিত করে জানান, বান্দরবানে যৌথবাহিনীর অভিযান চলমান রয়েছে। শ্যারণপাড়া এলাকায় যৌথ বাহিনীর চলমান অভিযানে আজ দুজন কেএনএফ সদস্য নিহতের সংবাদ পাওয়া গেছে , লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে আনার ব্যবস্থা করছে পুলিশ।

প্রসঙ্গত : গত ০২ ও ০৩ এপ্রিল বান্দরবানের রুমা ও থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি, ১৪টি অস্ত্র লুট, ব্যাংক ম্যানেজার অপহরণ ও আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলার ঘটনায় যৌথবাহিনীর চলমান অভিযানে এই পর্যন্ত ৮৭ জনকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। আর সর্বশেষ রোববার (১৯ মে) দুপুরে জেলার রোয়াংছড়ি রৌনিন পাড়ার দেবাছড়া ও রুমার পাইক্ষ্যং পাড়ার সীমান্তবর্তী এলাকা থেকে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) এর তিন সদস্যর মরদেহ উদ্ধার করে পুলিশ।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions