বান্দরবানে ৫২কেএনএফ সদস্যর ২দিন করে রিমান্ড মঞ্জুর

প্রকাশঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৩:৪৭:১৬ | আপডেটঃ ২২ জুন, ২০২৪ ০১:০৫:৫৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমায় মসজিদে হামলা, সোনালী ব্যাংকে ডাকাতি, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় কুকি চিন ন্যশনাল ফন্ট (কেএনএফ)’র ৫২ সদস্যকে ২দিন করে মোট ৪দিনের রিমান্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে বান্দরবান জেলা কারাগার থেকে পুলিশের প্রিজন ভ্যানে ও বাসে করে কুকি চিন ন্যশনাল ফন্ট (কেএনএফ)’র সদস্য ও সহযোগীসহ ৫৭জন কে আদালতে হাজির করা হয়। যাদের মধ্যে ছিল ১৮জন নারী এবং ৩৯জন পুরুষ ।

এসময় পুলিশ আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ৫দিনের রিমান্ডের আবেদন করলে আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোসাইনের আদালত ৫২জনকে ২দিন করে রিমান্ড মঞ্জুর এবং ১জনকে নারী আসামীকে জেল গেইটে জিঙ্গাসাবাদ করার আদেশ দেন।

বান্দরবান আদালতের পুলিশের পরির্দশক একে ফজলুল হক বিষয়টি নিশ্চিত করেন এবং জানান, দুপুর ১২টায় জেলা কারাগার থেকে আসামীদের আদালতে তোলা হয় এবং পরে ১টা ২০মিনিটে তাদের আবার জেল হাজতে নিয়ে যাওয়া হয়েছে। 

এদিকে আসামী পক্ষের আইনজীবি কাজী মাহতুল হোসাইন যত্ন জানান,আসামীদের মধ্যে ৫২জনকে ২দিন করে রিমান্ড মঞ্জুর এবং ১জনকে নারী আসামীকে জেল গেইটে জিঙ্গাসাবাদ করার আদেশ দেয়া হয়েছে, রিমান্ড শেষ হলে আমরা পরবর্তী পদক্ষেপ নেব।

প্রসঙ্গত: গত ২এপ্রিল বান্দরবানের রুমার ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণ ঘটনায় রুমা থানায় ৫টি এবং থানচি থানায় ৪টি মামলা দায়ের করা হয় । আর এই পর্যন্ত যৌথবাহিনীর অভিযানে ৬৬জন আসামীকে গ্রেফতারের পাশাপাশি রিমান্ড আবেদনের জন্য প্রথমবারেরমত ৫৭জন আসামীকে আদালতে তোলা হয়।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions