নববর্ষকে স্বাগত জানিয়ে রাঙামাটিতে আনন্দ শোভাযাত্রা

প্রকাশঃ ১৪ এপ্রিল, ২০১৮ ০৮:০৬:৫১ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১১:৩৪:০১

সিএইচটি টুডেডট কম, রাঙামাটি। বাংলা ১৪২৫ নতুন বর্ষকে স্বাগত জানিয়ে রাঙামাটিতে আনন্দ শোভাযাত্রা মঙ্গল প্রদীপ প্রজ্জলন ও পান্তা উৎসবের মধ্যে দিয়ে পহেলা বৈশাখকে বরণ করা হয়েছে। নানা বয়সের নারী পুরুষ বিভিন্ন সজ্জিত হয়ে আনন্দ শোভাযাত্রায় অংশ নেয়।
রাঙামাটি জেলা প্রশাসনের আয়োজনে পৌরসভা প্রাঙ্গন থেকে আনন্দ শোভাযাত্রা শুরু হয়ে জেলা প্রশাসনের কার্যালয়ের প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে মঙ্গল প্রদীপ প্রজ্ব¦লন করে বর্ষবরণের উৎসবের সূচনা করেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।
এ সময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রাঙামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ, পুলিশ সুপার মোঃ আলমগীর কবির সহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
রাঙামাটির স্থানীয় শিল্পীদের পরিবেশনায় বৈশাখের মুর্ছনায় আগতদের মাতিয়ে তুলে। সাথে সাথে পাহাড়ী নৃত্য শিল্পীদের সম্প্রীতির নৃত্যের তালে তালে উৎসবে আরো আনন্দ ঘন করে তোলে।
পরে পান্তা উৎসবের আয়োজন করা হয়।
এদিকে রাঙামাটি সেনা রিজিয়নের উদ্যেগে সদর জোন মাঠে পালন করা হয় পহেলা বৈশাখ। সেখানে রাঙামাটি রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল গোলাম ফারুক, ডিজিএফআই এর অধিনায়ক কর্ণেল সামশুল আলম, সদর জোন কমান্ডার লে: কর্ণেল রেদোয়ানুল হকসহ সামরিক বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions