রাবিপ্রবি'তে ম্যানেজমেন্ট দিবস পালিত

প্রকাশঃ ২০ নভেম্বর, ২০২৩ ০৩:০৭:৫৭ | আপডেটঃ ১৫ ফেব্রুয়ারী, ২০২৪ ০১:১৯:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গতকাল ১৯ নভেম্বর ২০২৩ খ্রিঃ রবিবার রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করেছে।

 

সকাল ১১টায় ম্যানেজমেন্ট বিভাগের উদ্যোগে এক বর্ণঢ্যা র‍্যালী বের করা হয় । র‍্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে এসে শেষ হয়। এরপর কেক কেটে রাবিপ্রবি’র মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার ম্যানেজমেন্ট ডে ২০২৩ শুভ উদ্বোধন করেন। এছাড়া ম্যানেজমেন্ট বিভাগের সব ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে ফ্ল্যাশ মব গান ও নাচ পরিবেশন করা হয়।

 

এরপর ম্যানেজমেন্ট বিভাগের উদ্যেগে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে প্রক্টর অফিসের সামনে নিরিবিলি পরিবেশে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাবিপ্রবি মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.কাঞ্চন চাকমা। এছাড়া ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান নেইংম্রাচিং চৌধুরী ননী, ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক ও পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) সপ্তর্ষি চাকমাসহ বিভিন্ন বিভাগের শিক্ষক,কর্মকর্তাগণ এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

সন্ধ্যায় ম্যানেজমেন্ট বিভাগের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং স্থানীয় ব্যান্ড সঙ্গীতের আয়োজন করা হয়।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions