রেড ক্রিসেন্টের উদ্যোগে শারীরিক প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ

প্রকাশঃ ২৩ মার্চ, ২০২৩ ০৬:০৮:৩৩ | আপডেটঃ ২৬ মার্চ, ২০২৪ ০৮:৩১:০৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। শারীরিক প্রতিবন্ধীদের সুন্দরভাবে বেঁচে থাকতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের উদ্যোগে ইন্টারন্যাশনাল কমিটি অফ দ্য রেড ক্রস (আই সি আর সি) এর সহযোগীতায় ৪জন শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট কার্যালয়ে এই হুইল চেয়ার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারি অমল কান্তি দাশ, কার্যনির্বাহী সদস্য গাব্রিয়েল ত্রিপুরা, ইন্টারন্যাশনাল কমিটি অফ দ্য রেড ক্রস (আই সি আর সি) প্রতিনিধি কাজী ইমদাদুল হক, বান্দরবান ইউনিটের ইউনিট লেভেল অফিসার মো: মোশারেফ হোসেনসহ আরসি ওয়াই এর সদস্যরা ।

এসময় বান্দরবানের বিভিন্ন এলাকার ৪জন শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিকে হুইল চেয়ার হস্তান্তর করেন রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর কর্মকর্তারা।

রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারি অমল কান্তি দাশ জানান, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট সৃষ্টির পর থেকে পার্বত্য জেলা বান্দরবানের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এবং যে কোন দুর্যোগ ও বিপদে এই ইউনিট আত্ম-মানবতার সেবা নিয়ে জসগণের পাশে রয়েছে। তিনি আরো বলেন, ইন্টারন্যাশনাল কমিটি অফ দ্য রেড ক্রস (আই সি আর সি) এর সহযোগীতায় প্রথম পর্যায়ে বান্দরবানে ৪জন শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে এবং এই ধারাবাহিকতা আগামীতে অব্যাহত থাকবে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions