স্বপ্ন দেখতে হবে মানুষের কল্যাণে কাজ করার : এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম

প্রকাশঃ ০৫ ফেব্রুয়ারী, ২০২৩ ০৫:২৫:৩৭ | আপডেটঃ ২৩ জুন, ২০২৪ ০৬:৩৯:২৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ‘একটি জাতির শিক্ষার যেমন দরকার আছে তেমনি মানুষের সুস্বাস্থ্যেরও দরকার আছে। শুধু শারীরিকভাবে সুস্থ হলেই হবে না, মানসিক, সামাজিক ও আত্মিকভাবেও সুস্থ হতে হবে। তাহলে একজন মানুষকে পরিপূর্ণ সুস্থ্য বলা যাবে। যেমন একজন মানুষ আত্মিকভাবে সুস্থ হলে তিনি অন্যকে কখনো ঠকাবে না, তার লোভ লালসাকে তিনি সংবরণ করতে শিখবেন, তাই আমি মনে করি প্রতিটি মানুষের স্বপ্ন থাকতে হবে যে জীবনে সে কী করতে চায়। এই স্বপ্নটা হতে হবে মানুষের কল্যাণে কাজ করার। আর কোয়ান্টাম পরিপূর্ণ সুস্থতা বা টোটাল ফিটনেস নিয়ে যে কাজ করছে এজন্যে আমি তাদের অভিনন্দন জানাই।’

এসময় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রণালয়ের মন্ত্রী মো.তাজুল ইসলাম, কোয়ান্টাম কসমো স্কুলের পরিবেশ দেখে মুগ্ধ হয় এবং বলেন, দুর্গম এলাকায় শিক্ষার্থীদের উন্নত শিক্ষা প্রদানে কোয়ান্টাম কসমো স্কুল যে দায়িত্ব পালন করছে তা অবশ্যই প্রশংসার দাবিদার।

৪ ফেব্রুয়ারি (শনিবার) বিকেলে বান্দরবানের লামা উপজেলার কোয়ান্টাম কসমো স্কুলের শিক্ষার্থীদের উদ্দেশ্যে একথা বলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রণালয়ের মন্ত্রী মো.তাজুল ইসলাম। তার আগমন উপলক্ষে কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের শিক্ষার্থীরা মনোমুগ্ধকর ডিসপ্লে ও ব্যান্ডবাদন প্রদর্শন করে।

কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ পরিদর্শনের সময় মন্ত্রীর সাথে ছিলেন স্থানীয় সরকার বিভাগের সচিব মুহাম্মদ ইবরাহিম, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শেখ মোহাম্মদ মহসিন, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মোস্তফা জাবেদ কায়সার, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলামসহ সরকারী বিভিন্ন দপ্তরের উর্ধতন কর্মকর্তারা।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions