মহালছড়ি উপজেলা কৃষকলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

প্রকাশঃ ০১ অক্টোবর, ২০২২ ০৩:৪২:০৮ | আপডেটঃ ০৯ ফেব্রুয়ারী, ২০২৩ ০২:১৩:২৫

সিএইচটি টুডে ডট কম,(মহালছড়ি) খাগড়াছড়িখাগড়াছড়ি মহালছড়ি উপজেলা কৃষকলীগের পূর্ণাঙ্গ  কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ৩০ সেপ্টেম্বর শুক্রবার খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা কৃষকলীগের আহ্বায়ক পিন্টু ভট্টাচার্য ও সদস্য সচিব খোকন চাকমা" মহালছড়ি উপজেলা কৃষকলীগ"- এর ৭১জন বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদনে দেয়া হয়েছে। তিন বছরের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।


কমিটিতে মোঃ ফরিদকে সভাপতি ও রিপন ওঝাকে সাধারণ সম্পাদক করে ৭১ জন বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে আরো যারা স্থান পেয়েছেন তারা হলেন সহ-সভাপতি পদে মোঃ আলিম, মোঃ হাফিজুর রহমান, মোঃ মালেক মিয়া, কিরণজয় ত্রিপুরা, কালায়ন তালুকদার ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ কুরাইশিন, জয় চৌধুরী, মোঃ আনোয়ার হোসেন(মেম্বার), সাংগঠনিক সম্পাদক পদে সোনাবরণ চাকমা, ধনঞ্জয় চৌধুরী জয়, মংশিনু মারমা, মোঃ নাজিম উদ্দিন, অর্থ সম্পাদক পদে বাপ্পারাজ মহাজন, দপ্তর সম্পাদক বিপু চাকমা এবং প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সুভাষ বণিক।


এর আগে গত ২৭ জুলাই মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল ও বিশেষ অতিথি সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির  সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আরমান চৌধুরী, বাংলাদেশ কৃষকলীগ সদস্য মোতাহের হোসেন চৌধুরী ও সকল ইউনিয়ন হতে আগত দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে ৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছিল।

 

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions