রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশঃ ৩০ জুলাই, ২০২২ ০৮:৪৪:০৫ | আপডেটঃ ০৮ ফেব্রুয়ারী, ২০২৩ ০৫:৩৫:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ ৩০ জুলাই শনিবার রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধানে GST গুচ্ছভুক্ত 'A' ইউনিটের ভর্তি পরীক্ষা দুপুর ১২ টা থেকে ১টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।     

 

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্রসহ শহরের ৪ টি পরীক্ষা উপ-কেন্দ্রে “A” ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। সর্বমোট ৫,২৬৯ জন পরীক্ষার্থীর মধ্যে ৪,৯০০ জন উপস্থিত ছিল এবং উপস্থিতির হার ৯৩%। বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা পরীক্ষা কেন্দ্রের বিভিন্ন কক্ষসমূহ পরিদর্শন করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমা, প্রক্টর জুয়েল সিকদার এবং রাবিপ্রবি’র GST ফোকাল পয়েন্ট ড. নিখিল চাকমা উপস্থিত ছিলেন।   

 

'A' ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা সকল শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন,উপকেন্দ্র প্রধান, উপ-কেন্দ্র সমন্বয়ক,স্বেচ্ছাসেবক, মিডিয়া কর্মী এবং পরীক্ষা সংশ্লিষ্ট কাজে যারা সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।   

 

উল্লেখ্য, GST গুচ্ছভুক্ত ২০২২ এর Unit A (বিজ্ঞান) এর ভর্তি পরীক্ষা দেশব্যাপী ১৯ টি বিশ্ববিদ্যালয়ে (কেন্দ্রে) একযোগে অনুষ্ঠিত হয়েছে । আগামী ১৩ আগস্ট ২০২২ "B" ইউনিট এবং ২০ আগস্ট ২০২২ "C" ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions