আওয়ামীলীগের নেতা কর্মীদের উপর নির্যাতনকারীদের চিহিৃত করে বিচার করতে হবে : অপু উকিল (ভিডিওসহ)

প্রকাশঃ ০৮ এপ্রিল, ২০১৮ ০৮:৩৫:৪৪ | আপডেটঃ ১৬ নভেম্বর, ২০১৮ ০৩:২১:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারন সম্পাদক  অধ্যাপিকা অপু উকিল বলেছেন, ভারত আসা যে ১০ ট্রাক অস্ত্রের চালান চট্টগ্রাম ধরা পড়েছে সেটি বিএনপি জামাত জোট পার্বত্য চট্টগ্রামকে অশান্ত করার জন্য  এনেছিল। পাহাড়কে অশান্ত করার পেছনে বিএনপি, জামায়াত জোট এককভাবে দায়ী। বিএনপি, জামায়াতের ইশারায় পাহাড়ে যদি কোন অসন্তোষ হয়, যদি আওয়ামীলীগের কোন নেতা কর্মী অপমানিত ও অপদস্ত হয় তাহলে আওয়ামীলীগের নেতা কর্মীরা মানবে না। চুক্তি করেছে আওয়ামীলীগ বাস্তবায়ন করবে আওয়ামীলীগ। প্রধানমন্ত্রী পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন।


অপু উকিল আরো বলেন, প্রতিটি গনতান্ত্রিক সংগ্রামে আন্দোলনে আওয়ামীলীগের নেতা কর্মীদের রক্ত দিতে হয়েছে, সহ্য করতে হয়েছে নির্যাতন। শান্তি চুক্তির পরও যারা পার্বত্য ছট্টগ্রাম অশান্ত করার চেষ্টা করছে, এখনো আওয়ামীলীগের নেতা কর্মীদের যদি রক্ত দিতে হয়, যেখানে আওয়ামীলীগের নেতা-কর্মীদের উপর জুলুম আসবে, সেখানে তাদের চিহ্নিত করে যুদ্ধপরাধীদের বিচারের মত বিচার করতে হবে।

রোবার সকালে রাঙামাটি যুব মহিলা লীগের জেলা সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে  অধ্যাপিকা অপু উকিল এসব কথা বলেন।

অধ্যাপিকা অপু উকিল আরো বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা মেরে খেয়েছেন নারী হিসাবে আমাদের লজ্জা হয়, আমরা বিএনপি নেত্রীকে ঘৃণা করি তার নির্দেশে পেট্রোল বোমা মেরে বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করা হয়। তিনি এবং তার দল খুনীর দল, তাই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে তিনি আহবান জানান।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions