লামায় ড্রেন থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

প্রকাশঃ ১৬ অগাস্ট, ২০১৮ ১০:০৯:০১ | আপডেটঃ ১৮ ডিসেম্বর, ২০১৮ ০৫:১৯:১৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। (বৃহস্পতিবার) সকালে উপজেলার আজিজনগর ইউনিয়নের মিশন পাড়া এলাকার ব্রিজের নিচে ড্রেন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
মরদেহটি কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভার ৪নং ওয়াডের ভরামুহুরী গ্রামের মৃত সুচিত্র শীলের ছেলে মানিক শীল (৩৫) এর বলে নিশ্চিত করেছেন, লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে মিশন পাড়া রোডের সংলগ্ন পানি চলাচলের ড্রেনে একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। তাদের ধারনা, অতিরিক্ত মদ্যপান করে মানিক শীল রাতের কোন এক সময় রাস্তার পাশের ড্রেনে পড়ে মারা যান। মানিক শীল পেশায় একজন সেলুনের কর্মচারী ছিল বলে জানা যায়।  

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক সুরহাতাল শেষে নিহতের লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে লামা থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্ততি চলছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে ঘটনার মূল কারণ জানা যাবে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions