বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
রাঙামাটিতে মৎস্যজীবিলীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

সেনাবাহিনীর অভিযানের কারণে অবৈধ অস্ত্রধারীরা লোকালয় থেকে দুরে সরে গেছে : দীপংকর তালুকদার এমপি

প্রকাশঃ ২৭ নভেম্বর, ২০২১ ০১:১৮:৫২ | আপডেটঃ ২৫ মার্চ, ২০২৪ ০৩:২৮:৩৮  |  ৮২৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, পাহাড়ে মৎস্যজীবিদের অনেক প্রতিকুলতা আছে, সবচেয়ে বড় প্রতিকুলতা হচ্ছে পাহাড়ে সন্ত্রাসী যারা আছে তারা যখন তখন চাঁদা চায়, মৎস্যজীবিদের ধরে নিয়ে যায়। এনিয়ে একমাত্র আওয়ামীলীগের নেতৃত্বে অবৈধ অস্ত্রের বিরুদ্ধে বড় ধরণের প্রতিবাদ মিছিল ও সমাবেশ হয়েছে। অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে আওয়ামীলীগের আন্দোলনের  সেনাবাহিনীর অভিযানের ফলে সন্ত্রাসীরা লোকালয় ছেড়ে দুরে চলে গেছে, চাঁদাবাজি কিছুটা কমে এসেছে কিন্তু বন্ধ হয় নাই। আমরা সেনাবাহিনীকে ধন্যবাদ জানাই পাশাপাশি তাদের তৎপরতা আরো বৃদ্ধির দাবি জানাই। যতদিন পর্যন্ত পাহাড়ে সন্ত্রাসী কর্মকান্ড থাকবে ততদিন পর্যন্ত আওয়ামীলীগ অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে আন্দোলন চালিয়ে যাবে।

আজ শনিবার রাঙামাটি ক্ষুদ্র নৃ গোষ্ঠী ইনষ্টিটিউটে রাঙামাটি আওয়ামী মৎজীবিলীগের প্রতিনিধি সভায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকার মাছ বন্ধকালীন সময়ে জেলেদের পাশে পাশে দাঁড়িয়েছে. তাদের যাতে কোন সমস্যা না হয় সে জন্য ভিজিএফ কার্ড দিয়েছে। সরকারের উন্নয়ন কর্মকান্ড সাধারন মানুষের কাছে তোলে ধরতে তিনি মৎস্যজীবিদের প্রতি আহবান জানান।

রাঙামাটি মৎস্যজীবিলীগের সভাপতি উদয়ন বড়ুয়ার সভাপতিত্বে এতে  কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম,এ গাফফার কতুবী, সহ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ আনোয়ার হোসেন, সদস্য এম এ মোতালেব, রাঙামাটির শ্রমিকলীগের সাধারন সম্পাদক শামসুল আলমসহ ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions