শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে কারাতে ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবধর্না প্রদান

প্রকাশঃ ২৬ নভেম্বর, ২০২১ ০৯:১৬:৫৪ | আপডেটঃ ২৭ মার্চ, ২০২৪ ০৬:৫৪:১৭  |  ৬৩৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা।

শুক্রবার সকালে রাঙামাটি মারী স্টেডিয়ামে এ সংবধর্না দেয়া হয়। অনুষ্ঠানের শুরুতে ফুরোমন কারাতে একাডেমির প্রশিক্ষণার্থীরা কারাতে প্রদর্শন করে।

অতিরিক্ত জেলা প্রশাসক শিল্পী রানী রায় এর সভাপতিত্বে সংবধর্না অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বান্দরবান জেলা পরিষদের চেয়াম্যান ক্য শৈ হ্লা। এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শফিউল আজমসহ ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কারাতে ফেডারেশনের সাধারন সম্পাদক ও বান্দরবান জেলা পরিষদের চেয়াম্যান ক্য শৈ হ্লা বলেছেন, চরিত্র গঠনে শিক্ষা ও খেলাধুলার বিকল্প নেই, খেলাধুলা শরীর, মন, স্বাস্থ্য তিনটিই ভালো রাখে। যত খেলা আছে সবচেয়ে সুশৃঙ্খল খেলা হচ্ছে কারাতে, নিয়ম শৃঙ্খলা রক্ষা করে কারাতে প্রশিক্ষণ নিতে হয়। কারাতে কেবল একটি খেলা নয়, আত্বরক্ষার জন্য এটি কৌশল হিসাবে কাজ করে।

অনুষ্ঠানের প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেছেন, কারাতে খেলা এবং ক্রীড়া সংস্থার খেলাধুলার মান উন্নয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড আগেও ছিলো সব সময় পাশে থাকবে।

অনুষ্ঠানে রাঙামাটির ১২জন ব্ল্যাক বেল্ট বিজয়ী খেলোয়াড়দের সম্মাননা ক্রেস্ট, সম্মাননা পত্র ও ব্ল্যাক বেল্ট প্রদান করেন অতিথিরা।


এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions