শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
রাঙামাটিতে

সোনালী ব্যাংকের উদ্যোগে রাঙামাটিতে নারী উদ্যোক্তা, এসএমই ও কৃষি ঋণ বিতরণ

প্রকাশঃ ১৯ নভেম্বর, ২০২১ ০১:০৮:২৪ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৮:১০:১১  |  ৪৯৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে এসএমই ঋণ , নারী উদ্যোক্তাদের মাঝে ঋণ  এবং কৃষি ঋণ বিতরণ করা হয়েছে। শুক্রবার  (১৯নভেম্বর) সকালে সোনালী ব্যাংক লিমিটেড , প্রিন্সিপাল অফিস রাঙামাটি শাখার উদ্যোগে রাঙামাটি জেলা পরিষদ সম্মেলন কক্ষে এ আলোচনা সভা ও ঋণ বিতরণ অনুষ্ঠিত হয়।  


অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম শাখা নির্বাহী পরিচালক মো. নজরুল ইসলাম।  এসময় ৬জন গ্রাহক থেকে ৬লক্ষ টাকা আদায়সহ ১৫জনকে  বিভিন্ন খাতে ২৩লক্ষ টাকার ঋণ বিতরণ করা হয়। 

বাংলাদেশ সোনালী ব্যাংক লিমিটেড ঢাকা শাখার ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ ইদ্রিছ এর সভাপতিত্বে ঋণ বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ সোনালী ব্যাংক চট্টগ্রাম শাখার জেনারেল ম্যানেজার মো. আরিফ হোসেন খান, মো. আলী আশরাফ আবু তাহের, সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিস রাঙামাটি শাখার ডেপুটি জেনারেল ম্যানেজার মো. নুরুন্নবী সহ জেলা সকল সোনালী ব্যাংক লিমিটেড এর কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, চাকরির পেছনে না ঘুরে যদি আমরা সবাই নানামুখী উৎপাদন কাজে নিজেদের জড়াতে পারি সেখান থেকে কেবল আয় নয়, অন্যদেরও কর্মসংস্থান সৃষ্টি হবে। কৃষি নির্ভর শিল্প বা অন্য যে কোন শিল্পের সাথে সমন্বয় রেখে আমাদের পণ্যর প্রসার ও প্রচার ঘটাতে হবে। সবাই মিলে কাজ করলে দেশ অর্থনৈতিকভাবে সমৃদ্ধশালী হবে এবং বেকারত্ব থাকবে না। 

এর আগে  এ ঋণ বিতরণ কর্মসূচী উপলক্ষে রাঙামাটি লেকাস স্কুল এন্ড কলেজ গেইটের সামনে থেকে বর্ণ্যাঢ্য শোভাযাত্রা বের করে রাঙামাটি শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে জেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions