বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪
চিৎমরমে কঠিন চীবন দান উৎসবে

পাহাড়ে সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ করতে সরকার চেষ্টা করছে : দীপংকর তালুকদার এমপি

প্রকাশঃ ১৮ নভেম্বর, ২০২১ ০২:৩৫:৫৪ | আপডেটঃ ২২ এপ্রিল, ২০২৪ ১২:৩৪:৩৩  |  ৫৭৭
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই  রাঙামাটি)। খাদ্য মন্ত্রানালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, পাহাড়ের সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে, পাহাড়ে কেউ সন্ত্রাসী কর্মকান্ড করে পার পাবে না।

তিনি আরো বলেন, মুসলিম, হিন্দু, বৌদ্ধ খ্রীস্টান সহ সকল সম্প্রদায় মিলে যুদ্ধ করে এই দেশ স্বাধীন করেছি। কাজেই প্রত্যেক সম্প্রদায়ের লোকজন নিজেদের মতো করে ধর্ম পালন করবে। যারা বদ চরিত্রের মানুষ তাদের কোন ধর্ম ও জাত নেই। এটি একটি অসাম্প্রদায়িক চেতনার দেশ। তিনি আগামী নির্বাচনে চিৎমরম ইউনিয়নে  নৌকা মার্কার প্রার্থীকে ভোট দেবার জন্য অনুরোধ জানান।

দীপংকর তালুকদার এমপি  বৃহস্পতিবার কাপ্তাই উপজেলার ঐতিহ্যবাহী  চিৎমরম বৌদ্ধ বিহার মাঠে চিৎমরম বৌদ্ধ বিহারের দায়ক-দায়িকাবৃন্দের আয়োজনে কঠিন চীবর দানোৎসবে প্রধান দায়কের বক্তব্যে এসব বলেন।

চিৎমরম বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষ ভদন্ত পামোক্ষা মহাথের এর সভাপতিত্বে অনুষ্ঠিত কঠিন চীবরদান অনুষ্ঠানে  দায়ক হিসেবে উপস্থিত ছিলেন  রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান  অংসুই প্রু চৌধূরী,  রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য জনাব অংসুই ছাইন চৌধুরী, সদস্য দীপ্তিময় তালুকদার।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মুনতাসির জাহান, সাবেক জেলা পরিষদ সদস্য থোয়াইচিং মারমা, কাপ্তাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা।

দানোৎসবে বিভিন্ন বিহারে পুজনীয় ভিক্ষু সংঘ, সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী সহ শত শত দায়ক দায়িকা উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions