শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে রাঙামাটি বিএনপি’র প্রচারপত্র বিলি

প্রকাশঃ ১৮ নভেম্বর, ২০২১ ০২:৩৩:১৮ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০৫:৪৩:৩৪  |  ৫০১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারাদেশে কেরোসিন, ডিজেল, এলজিপি গ্যাসের দাম ও গণপরিবহনের ভাড়া বৃদ্ধি এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে রাঙামাটিতে প্রচারপত্র বিলি করেছে জেলা বিএনপি।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে রাঙামাটি জেলা বিএনপি’র উদ্যোগে শহরের বনরূপা, কাঠালতলী, পৌরসভা এলাকাসহ বিভিন্ন এলাকায় জনসাধারণের মাঝে এই প্রচারপত্র বিলি করা হয়।


প্রচারপত্র বিতরণ কালে জেলা বিএনপির নেতারা বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য এখন এমনভাবে বৃদ্ধি পেয়েছে, যা সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। এই পরিস্থিতিতে দিশেহারা জনগণের জীবন-জীবিকা এখন বিপর্যস্ত। এভাবে চলতে থাকলে সাধারণ মানুষকে না খেয়ে থাকতে হবে। তাই অবিলম্বে জ্বালানী তেল ও গ্যাসের দাম বৃদ্ধি এবং গণপরিবহনের ভাড়ার বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলসহ নিত্যপ্রয়োনীয় দ্রব্যমূল্যের দাম কমানোর দাবী জানান।

এসময় রাঙামাটি জেলা বিএনপি’র সভাপতি মোঃ শাহ আলম, সাধারণ সম্পাদক দীপন তালুকদার, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির. সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, যুব দলের সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম, জেলা ছাত্র দলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির, সাধারণ সম্পাদক আলী আকবর সুমন, জাসাস সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেনসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions