শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটি ডিজিটাল ই-সেবা কাম্পেইনের উদ্বোধন

প্রকাশঃ ১৬ নভেম্বর, ২০২১ ০৯:৩৬:০২ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০৭:২৪:৪৪  |  ৪৯৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে জনগণের দোরগোড়ায় সহজে, দ্রুত ও স্বল্প ব্যয়ে বিভিন্ন সেবা পৌঁছে দেবার লক্ষ্যে ২০১০ সালের ১১ নভেম্বর ডিজিটাল সেন্টার উদ্বোধন করা হয়।

রূপকল্প-২০২১ বাস্তবায়নের আদর্শ বছর উদ্যাপন ও সরকারের ই-সেবাসমূহকে জনগণের মাঝে ব্যাপকভাবে তুলে ধরার লক্ষ্যে রাঙামাটি জেলা প্রশাসন কর্তৃক 'ডিজিটাল বাংলাদেশ ই-সেবা ক্যাম্পেইন-২০২১' উদ্বোধন করা হয়। সকালে প্রতিষ্ঠা বাষির্কী ও ই সেবা ক্যাম্পেইন কার্যক্রমে উদ্বোধন করেন রাঙামাটি জেলা প্রশাসক মো; মিজানুর রহমান।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মামুন মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এস এম ফেরদৌস ইসলাম, পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ বনবিভাগের কর্মকর্তা রফিকুজ্জামান শাহসহ  বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাসহ ডিজিটাল উদ্যোক্তরা উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেকদুর এগিয়ে গেছে, ডিজিটাল এবং ইন্টারনেট সুবিধার কারণে মানুষ ঘরে বসে সরকারি সেবা গ্রহণ করছে। তবে অনেক সরকারি প্রতিষ্ঠান এখনো আধুনিকায়ন হয়নি, সরকারি সব অফিস যখন ডিজিটালের আওতায় আসবে তখন মানুষের ভোগান্তি ও হয়রানি কমবে। শিক্ষার্থীরা যেন বয়সের ডিজিটাল ও ইন্টারনেট সেবার অপব্যবহার না করে সেদিকে খেয়াল রাখতে হবে।

আলোচনা সভা শেষে কেক কাটা হয়।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions