বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
বান্দরবান

বক্সিং ক্লাব পরিচালনা পর্ষদের পরিচালক হলেন লুৎফুর রহমান উজ্জ্বল

প্রকাশঃ ০৭ নভেম্বর, ২০২১ ০৯:৪৫:৩৮ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০২:৩২:৫২  |  ৮৬৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান বক্সিং ক্লাব পরিচালনা পর্ষদের পরিচালক হিসেবে লুৎফুর রহমান (উজ্জ্বল) কে মনোনীত করা হয়।
৭ নভেম্বর (রোববার) বিকালে বান্দরবান জিমনেশিয়াম হলে নবনিযুক্ত বক্সিং ক্লাবের পরিচালক লুৎফুর রহমান (উজ্জ্বল) কে এক অনুষ্টানের মধ্য দিয়ে ক্লাব পরিচালনা পর্ষদ,কোচ,ক্লাব কর্মকর্তা এবং ক্লাবের প্রশিক্ষণার্থীদের পক্ষ থেকে এক সম্মাননা দেয়া হয়।

অনুষ্টানে উপস্থিত ছিলেন বান্দরবান বক্সিং ক্লাব পরিচালনা পর্ষদের নতুন পরিচালক লুৎফুর রহমান (উজ্জ্বল), মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি কৌশিক দাশ, মোহনা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি রাহুল বড়–য়া ছোটন, দৈনিক গণমুক্তি পত্রিকার জেলা প্রতিনিধি বাসু দেব বিশ্বাস, ঢাকা পোস্ট এর বান্দরবান প্রতিনিধি রিজভী রাহাত,বান্দরবান বক্সিং ক্লাবের প্রতিষ্ঠাতা ও ক্রীড়া সংগঠক মাহফুজুর রশীদ বাচ্চু এবং বিভিন্ন ক্রীড়াপ্রেমী ও বক্সিং ক্লাবের সদস্যরা।

এসময় বক্তব্য রাখতে গিয়ে লুৎফুর রহমান উজ্জ্বল বলেন, ক্রীড়া কেন্দ্রিক যেসব বিষয় আছে এসবের প্রতি আমার সমর্থন এবং নানাভাবে অংশ গ্রহণ বরাবারই ছিল। আজকে এটা আরও বিস্তৃতি লাভ করলো। বান্দরবান বক্সিং ক্লাবের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। এটি আমার ব্যক্তি ও কর্ম জীবনে একটি অনন্য সম্মানের প্রাপ্তি হয়ে থাকবে।

এসময় তিনি আরো বলেন,এমন একটি সম্মাননা দেয়ায় ক্লাবের প্রতিটি সদস্যকে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি, সেই সাথে আগামীতে সবার সহযোগিতা নিয়ে ক্লাবের উন্নয়নে আমি নিঃস্বার্থভাবে কাজ করে যাবার আশাবাদ ব্যক্ত করছি।

প্রসঙ্গত , বান্দরবানের সফল ক্রীড়া সংগঠক, জেলার সাবেক কৃতি ফুটবলার মোঃ মাহফুজুর রশীদ বাচ্চু পাঁচজন জ্যোষ্ট বক্সিং খেলোয়াড় নিয়ে ২০১৬ সালে বান্দরবান বক্সিং ক্লাব গঠন করেন। অল্প সময়ে জাতীয় এবং স্থানীয় বেশকিছু টুর্ণামেন্টের বক্সিং ইভেন্টে বান্দরবান বক্সিং ক্লাবের খেলোয়াড়রা শক্তিশালী প্রতিপক্ষের খেলোয়াড়দের পরাজিত সাফল্য বয়ে আনে।

বান্দরবান বক্সিং ক্লাব প্রতিষ্ঠার পর ক্লাবের অন্যতম খেলোয়াড় লিমা ত্রিপুরা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস ২০২০এ রৌপ্য ও বাংলাদেশ যুব গেমস ২০১৮ তে ব্রোঞ্জ পদক জয় লাভ করে বান্দরবানের ক্রীড়াঙ্গনকে আলোকিত করে।

ক্লাবের আরেক সদস্য ইমন তঞ্চঙ্গ্যা অনুর্ধ্ব ১৬ জাতীয় জুনিয়র বক্সিং প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করে ক্লাবের সাফলে নতুন মাত্রা যোগ করে, এছাড়াও ক্লাবটি জাতীয় বক্সিং এ অংশ নিয়ে চট্টগ্রাম বিভাগে টানা ৪ বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ক্লাব প্রতিষ্ঠার পর চারজন খেলোয়াড় বিকেএসপিতে অধ্যায়নের সৌভাগ্য অর্জন করে আর ক্লাবে বর্তমানে ৪৬ জন প্রশিক্ষণার্থী প্রশিক্ষণ গ্রহণ করছে।


স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions