শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৬ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৩৬:১০ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ১২:১৭:০৮  |  ৬৬৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ আওয়ামী যুবলীগের  সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করার লক্ষ্যে রাঙামাটিতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় রাঙামাটি জেলা পরিষদের এনেক্স ভবনে  রাঙামাটি জেলা  যুবলীগের সভাপতি ও পৌরমেয়র মোঃ আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত  বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

বক্তব্যে প্রধান অতিথি ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেন, বাংলাদেশের উন্নয়নে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তিনিই আজকে বাংলাদেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অবিচল আস্থায় থেকে যুবলীগকে সব সময় সামনে শক্তিশালী করে এগিয়ে নিতে হবে। বর্তমান নতুন কমিটির মাধ্যমে কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত যেন ত্যাগী ও পরিশ্রমী নেতৃত্ব স্থান পায়, সেই লক্ষ্যে সাংগঠনিক কাজ করছে যুবলীগ।

রাঙামাটি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজলের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, কেন্দ্রীয় যুবলীগ নেতা মীর মোঃ মহিউদ্দিন প্রমুখ।

বঙ্গবন্ধু পরিবারের সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ব্যারিস্টা শেখ ফজলে নাঈম আরো বলেছেন, পার্বত্য চট্টগ্রামে অবৈধ অস্ত্র উদ্ধারসহ এখান আঞ্চলিক রাজনৈতিক দলের সন্ত্রাসী কর্মকান্ডের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করা হবে। তিনি বলেন, রাঙামাটি যুবলীগের ঐক্যবদ্ধতা দেখে আমি মুগ্ধ।


তিনি দলের যোগ্য ও ত্যাগী নেতা কর্মীদের মুল্যায়ন করার পাশাপাশি সুবিধাবাদী বিষয়ে সর্তক থাকতে হবে।

বর্ধিত সভায় রাঙামাটি জেলা, উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions