শনিবার | ২৫ সেপ্টেম্বর, ২০২১

সেনাবাহিনীর অভিযানে বরকলে ভারী অস্ত্র ও গুলিসহ ইউপিডিএফের ৪ সন্ত্রাসী আটক

প্রকাশঃ ৩১ জুলাই, ২০২১ ০৪:৫৩:৩০ | আপডেটঃ ২৪ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৩০:৫০  |  ৪২৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বরকলে বিশেষ অভিযান চালিয়ে ভারী অস্ত্র ও গুলিসহ মুল  ইউপিডিএফের ৪ সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনী। শনিবার সকাল ১১ টায় রাঙামাটি সদর জোনে সেনাবাহিনীর পক্ষ থেকে  সংবাদিকদের এ তথ্য নিশ্চিত করা হয়। এ সময় সেনাবাহিনীর অভিযানে আটক ৪ সন্ত্রাসীদের মিডিয়ার সামনে আনা হয়।

সেনাবাহিনী সূত্র জানায়,  গোয়েন্দা তথ্যের ভিত্তিতে  ৩১ জুলাই  আনুমানিক রাত ৩টার সময় সশস্ত্র চাঁদাবাজদের গ্রেফতারের জন্য রাঙামাটি রিজিয়নের সদর জোন কর্তৃক বরকল উপজেলার ছােট কাঠালী এলাকার গভীর জঙ্গলে সেনাবাহিনী একটি বিশেষ অভিযান চালায় ।

এসময় সেনাবাহিনীর  অভিযানে ইউপিডিএফ ( মূল ) এর সশস্ত্র সন্ত্রাসী ও চাঁদা সংগ্রহকারী সুরেন চাকমা ( ৩৬ ) , অসিং চাকমা ( ৪৫ ) , অনিল চাকমা ( ১৯ ) এবং সাইমন চাকমা ( ৪০ ) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি একে -২২ রাইফেল , ৭৭ রাউন্ড এ্যামুনিশন , একটি ম্যাগাজিন , একটি ওয়াকিটকি সেট , একটি সোলার চার্জার , চাদা সংগ্রহের রশিদ বই , ৪ টি মােবাইল সেট , ০১ টি হাতঘড়ি , ০১ টি ভুয়া আইডি কার্ড , রাষ্ট্র বিরােধী শ্লোগান সম্বলিত ব্যানার , নগদ ৬৩,৫৯২.০০ টাকা ও অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয় ।

আটককৃত সন্ত্রাসীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বরকল থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছে সেনাবাহিনী ।

সেনাবাহিনী আরো জানায়,  পাবর্ত্য চট্টগ্রামের শান্তি বজায় রাখতে নিরাপত্তা বাহিনীর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions