শনিবার | ২৫ সেপ্টেম্বর, ২০২১

বিলাইছড়ির আশ্রয়ন প্রকল্প পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক

প্রকাশঃ ১৭ জুলাই, ২০২১ ০৬:৫৬:১৩ | আপডেটঃ ২৪ সেপ্টেম্বর, ২০২১ ০৪:০৪:৪৩  |  ২৩১
সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়িছড়ি (রাঙামাটি)।  বিলাইছড়িতে মুজিব শতবর্ষ উপলক্ষে  প্রধানমন্ত্রীর দেওয়া বিশেষ উপহার আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করেছেন রাঙামাটি জেলা প্রশাসক মো: মিজানুর রহমান । তিনি সকালে উপজেলার ২ নং কেংড়াছড়ি ইউনিয়নে বাজার এলাকায় এবং ১ নং বিলাইছড়ি ইউনিয়নের ধূপ্যাচর এলাকা পরিদর্শন করেন। এছাড়া উপজেলা স্বাস্থ্য  বিভাগ পরিদর্শন সহ  হাসপাতালে রেডক্রিসেন্ট সোসাইটি সদস্যদের উপকরণ বিতরণ করেন। পরিদর্শনের ফাঁকে  নিলাদ্রী রিসোর্ট ও ইউএনও বাসভবনে  ১ টি করে বৃক্ষ রোপন করেন।

এসময় তার সফর সঙ্গী হিসেবে  উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.মামুন ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শিল্পী রানী রায়।
অন্যান্যদের মধ্যেই আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্য,উপজেলা নির্বাহী অফিসার মো,মিজানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  সহকারী মেডিকেল অফিসার রনি সরকার, থানা অফিসার ইনচার্জ পারভেজ আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুজন কান্তি দাশ ও ১ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান এবং ২ নং কেংড়াছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অমর জীব চাকমা প্রমুখ।
উল্লেখ্য প্রধানমন্ত্রী আশ্রয়ন প্রকল্প ২য় পর্যায়ে ৩৭ টি পরিবারের মাঝে ঘর উপহার দেওয়া হয়। গৃহহীনদের  ঘরের গুনগতমান যাচাই এবং তাদের অনুভুতি জানার জন্য জেলা প্রশাসক মুলত আশ্রয় প্রকল্পে ঘরগুলো পরিদর্শন করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions