মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

রাজস্থলীতে জেএসএস (মুল) ও এমএনপি’র মধ্যে গোলাগুলিতে ১জন নিহত

প্রকাশঃ ০৮ জুলাই, ২০২১ ১২:৫৭:২০ | আপডেটঃ ২৩ এপ্রিল, ২০২৪ ১০:৪২:৩৩  |  ৭৯৮৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলায় জেএসএস মুল গ্রুপের সাথে এমএনপি গ্রুপের গোলাগুলিতে ১ নিহত হয়েছে। নিহতের লাশ নিরাপত্তা বাহিনী উদ্ধার করেছে।

জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পযর্ন্ত  রাজস্থলী উপজেলার অন্তর্গত নারানগিরি বড়পাড়া ও মিতিয়াছড়ির আশপাশের এলাকায় সন্তু লারমার নেতৃত্বাধীন মুল জনসংহতি সমিতির সন্ত্রাসী গ্রুপের সাথে মারমা ন্যাশনালিষ্ট পার্টির (এমএনপি) সন্ত্রাসী গ্রুপের সাথে দফায় দফায় ৫০-৬০ রাউন্ড গুলি বিনিময় হয়। খবর পেয়ে কাপ্তাই জোনের পানছড়ি (টিওসি) থেকে সেনাবাহিনীর একটি টীম ঘটনাস্থলে যায়, কিন্তু সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে সেনাবাহিনী।

নিরাপত্তাবাহিনীর সুত্র জানান, আধিপত্যে বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটতে পারে, স্থানীয় লোকজনদের সাথে কথা বলে সেনাবাহিনী নিশ্চিত হয় যে নিহত ব্যাক্তি মুল জেএসএসের একজন চিহিৃত সন্ত্রাসী। বর্তমানে উক্ত এলাকা সেনাবাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে এবং পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে। নিরাপত্তা পরিস্থিতি জোরদারের অংশ হিসেবে কাপ্তাই জোন বিভিন্ন এলাকায় টহল কার্যক্রম জোরদার করেছে। পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃংখলা বজায় রাখতে সেনাবাহিনীর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এদিকে রাঙামাটির পুলিশ সুপার মীর মোদদাছছের হোসনে জানান, রাজস্থলীতে গোলাগুলির ঘটনা শুনেছি, সেনাবাহিনী একজনের লাশ উদ্ধার করেছে, পুলিশ ঘটনাস্থলে রওয়ানা দিয়েছে, ফিরে আসলে পুরো ঘটনা বলতে পারব।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions