শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

লংগদুতে বৃদ্ধের আত্মহত্যা

প্রকাশঃ ০৭ জুলাই, ২০২১ ১২:১১:৩৮ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৯:২০:৪৪  |  ৭৪৭
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (৭ই জুলাই) বিকালে উপজেলার কালাপাকুজ্যা ইউনিয়নের উত্তর রহমতপুর গ্রামের নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানায় লংগদু থানার এস.আই বশির উদ্দিন। পাঁচ সন্তানের জনক মৃত নুরুল হক মুন্সি (৬০) পেশায় কৃষক ছিলেন।

নিহতের ছেলে ফারুক হোসেন (৩৫) জানান, আমার মা গত দু'মাস ধরে অসুস্থ। তিনি চোখে ঠিকমতো দেখেন না। একদিন আগে মায়ের সাথে করা ঝগড়ার সূত্র ধরেই বাবা আত্মহত্যা করেছে বলে আমাদের মনে হয়।

ফারুক আরো জানান, বুধবার ভোরে বাবা ঘুম থেকে উঠে হাত-মুখ ধুয়ে আমার স্ত্রীকে বলেন তার শরীর খারাপ লাগছে। রাতে ঘুম হয়নি, এখন ঘুমাবেন। তাকে যেন কেউ না ডাকেন। এরপর দুপুরের দিকে তাকে ডাকতে তার ঘরে গেলে কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে দেখেন তিনি গলায় দড়ি পেঁচানো দেহটি ঝুলে আছে। পরে পুলিশকে খবর দিলে বিকালে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায় লংগদু থানা পুলিশের টিম।

বিষয়টি নিশ্চিত করে কালাপাকুজ্যা ইউপি চেয়ারম্যান মোস্তফা মিয়া জানান, খবর শুনে আমি তাদের বাড়ি যাই এবং লাশ উদ্ধারের ব্যাপারে সার্বিক সহযোগিতা করি। পারিবারিক কলহের কারণে নুরুল হক মুন্সি আত্মহনন করেছে বলে মনে হয়।

লংগদু থানার ওসি আরিফুল আমিন বলেন, খবর পেয়ে আমরা লাশটি উদ্ধার করে থানায় এনেছি। বৃহস্পতিবার লাশের পোস্ট মর্টেম করার জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions