বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বাঘাইছড়িতে পিসিপির ডাকা হরতালে মোটর সাইকেল ভাংচুরের অভিযোগ

প্রকাশঃ ১৬ জুন, ২০২১ ০৮:৫৬:১৯ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ১২:০৭:৩৬  |  ৭৯৯
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়িতে  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে ঢুকে ইউপি সদস্য সমর বিজয় চাকমাকে  গুলি করে হত্যার মামলার সন্দেহভাজন আসামি ও সাজেক বৃহত্তর পাহাড়ী ছাত্র পরিষদের সভাপতি রুপায়ন চাকমাকে আটকের প্রতিবাদে আজ বাঘাইছড়িতে অর্ধদিবস হরতাল পালন করেছে সংগঠনটি। হরতালে সকাল থেকেই বিভিন্ন জায়গায় পিকেটিং এর পাশাপাশি অনেক ব্রীজের পাটাতন খুলে ফেলা হয়। হরতালের প্রভাবে দূরপাল্লার কোন যানবাহন না চললেও দুপুর ১ টার দিকে যানচলাচল স্বাভাবিক হয়। ।

এদিকে পিসিপির ডাকা আধাবেলা হরতাল শেষে দিঘিনালা থেকে বাঘাইছড়ি উপজেলায় আসার পথে ৯ কিলো নামক স্থানে  ন্যাশন্যাল এগ্রি কেয়ার এগ্রোঃ কম্পানির দুই এসআর পাভেল ও রুপনকে মারধর ও  তাদের মোটরসাইকেল ভাংচুর করা হয়। পরে সেনাবাহিনীর সহায়তায় দিঘিনালায় ফেরত পাঠানো হয়।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন খান বলেন, মোটর সাইকেল ভাংচুরের ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি।  

প্রসঙ্গত: গত ২৪ ফেব্রুয়ারী বাঘাইছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে জেএসএস সংস্কার নেতা ও ইউপি সদস্য সমর বিজয় চাকমাকে সন্ত্রাসীরা গুলি করে। এঘটনায় সন্দেহভাজন আসামী হিসাবে সাজেক পিসিপি সভাপতি রুপায়ন চাকমাকে গতকাল আটক করে আইনশৃঙ্খলাবাহিনী।  


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions