রবিবার | ০৯ মে, ২০২১

বাঘাইছড়িতে স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে পুষ্টিকর খাদ্য বিতরণ

প্রকাশঃ ০৪ মে, ২০২১ ০৪:০২:৪৪ | আপডেটঃ ০৯ মে, ২০২১ ০৪:৫০:০৫  |  ১৮১
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়িতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উদ্যোগে, এতিমখানা, শিশু সদন ও অনাথ আশ্রম গুলোতে পৌঁছে দেওয়া হয়েছে খাদ্য সামগ্রী। 

আজ মঙ্গলবার (৪ মে) সকাল ১১ ঘটিকায় উপজেলার এতিমখানা, শিশু সদন ও অনাথ আশ্রম পৌঁছে দেওয়া হয়েছে উপহার খাদ্য সামগ্রী।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কাইয়ুম। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইফতেখার আহম্মেদ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনসালটেন্ট (মেডিসিন) ডাঃ মুহাম্মদ মাহবুবুর রহমান। এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খাদ্য বিতরণকৃত প্রতিষ্ঠানগুলো হলো, হযরত আবু বক্কর সিদ্দিক( রাঃ) এতিমখানা, দারুসসুন্নাহ তাহফিজুল কুরআন মাদ্রাসা ও এতিমখানা, বটতলী মোহাম্মদীয়া হেফতখানা এতিমখানা, বাঘাইছড়ি বায়তুশ শরফ জব্বারিয়া এতিমখানা, অনাথ আশ্রম লোকনাথ মন্দির, রুপকারী শিশু সদন, এফ ব্লক পূর্বপাড়া হেফজখানা ও এতিমখানা এবং বটতলী মদিনাতুল উলুম হেফজখানা ও এতিমখানা।

এসময় প্রত্যেক প্রতিষ্ঠানে, চাউল ১০০ কেজি, আলু ৬০ কেজি, খেজুর ১০ কেজি, তৈল ২০ লিটার, পিয়াজ ৪০ কেজি, ডিম ২০০ পিচ, ডাল ১৫ কেজি, সোলা ১০ কেজি করে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions