রবিবার | ০৯ মে, ২০২১

রাঙামাটিতে পিকআপ খাদে পড়ে চালকের মৃত্যু

প্রকাশঃ ১৯ এপ্রিল, ২০২১ ০৪:১৫:১৮ | আপডেটঃ ০৮ মে, ২০২১ ১১:৩৯:১৭  |  ২৩৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে একটি মালবাহী পিকআপ খাদে পড়ে প্রাণ গেল চালকের। নিহত চালকের নাম মো. সবুজ হোসেন (২৫)। এছাড়া পিকআপে থাকা হেলপার গিয়াস উদ্দিন (২১) ও যাত্রী রতন দাশ (২৬) গুরুতর আহত হয়েছেন। আহত দু’জনকে রাঙামাটি সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন, রাঙামাটি সদর জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. শওকত আকবর। সোমবার সকালের দিকে চট্টগ্রাম-রাঙামাটি সড়কের রাঙামাটি সদরের দেপ্পোছড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

জানা গেছে, চট্টগ্রাম থেকে রাঙামাটি যাওয়ার পথে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে পিকআপটি ৫০০ ফুট গভীর পাহাড়ি খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই চালক মারা যান। নিহত চালক সবুজ হোসেনের বাড়ি রাঙামাটি শহরের রিজার্ভবাজার এলাকায় বলে জানা গেছে।

রাঙামাটি সদর জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মো. শওকত আকবর বলেন, হাসপাতালে নেয়ার আগেই চালক মো. সবুজ হোসেন মারা গেছেন। আহত ২ জনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন জানান, নিহত চালক সবুজ হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions