বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪
২জন নতুন সদস্যকে অর্ন্তভুক্ত

রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা, সাধারন সম্পাদক ফজলুর রহমান রাজন

প্রকাশঃ ০৩ এপ্রিল, ২০২১ ০৮:১৭:০৮ | আপডেটঃ ২৩ এপ্রিল, ২০২৪ ০৫:২২:২৩  |  ১১৪৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির প্রগতিশীল সাংবাদিক সংগঠন রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। ৯ সদস্যবিশিষ্ট কমিটির সভাপতি পদে দৈনিক যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি সুশীল প্রসাদ চাকমা ও সাধারণ সম্পাদক পদে যমুনা টেলিভিশনের রাঙামাটি প্রতিনিধি ফজলুর রহমান রাজন পুনঃনির্বাচিত হয়েছেন।

শনিবার সংগঠনটির নিজস্ব কার্যালয়ে রাঙামাটির রিপোর্টার্স ইউনিটির সাধারণ সভা-২০২১ অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি সুশীল প্রসাদ চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সাধারণ সভার শেষ অধিবেশনে উপস্থিত সর্বসম্মতিক্রমে পরবর্তী দুই বছর মেয়াদে নতুন কার্যকরী কমিটি নির্বাচিত হয়। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও চৌধুরী হারুনুর রশিদ ও সত্রং চাকমা সহ-সভাপতি, হেফাজত উল বারি সবুজকে যুগ্ন সম্পাদক  এবং এম কামাল উদ্দিন অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সাধারণ সভায় উপস্থিত সবার মতামত ও বিস্তারিত আলোচনায় সংগঠনটির উন্নয়নকল্পে বিভিন্ন বিষয়ে গুরুত্বারোপ করা হয়। সভায় দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি জিয়াউর রহমান জুয়েলকে ও প্রথম আলোর জেলা প্রতিনিধি সাধন বিকাশ চাকমাকে স্থায়ী সদস্য অন্তর্ভূক্ত করা হয়েছে। একই সঙ্গে অন্য একটি সংগঠনে যুক্ত হওয়ায় রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সাবেক সদস্য শংকর হোড়’এর পদত্যাপত্র গৃহীত হয়।






রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions