শুক্রবার | ১৬ এপ্রিল, ২০২১

সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার দাবিতে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধন

প্রকাশঃ ২৪ ফেব্রুয়ারী, ২০২১ ০৬:১৮:০২ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২১ ১১:১৮:৩৩  |  ২০৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যার ঘটনায় বিক্ষোভ প্রদর্শন ও প্রতিবাদসহ হত্যাকান্ডের বিচার দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে, রাঙামাটি প্রেস ক্লাব। এতে সংহতি জািনয়েছেন, স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতাকর্মী।

বুধবার সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আয়োজিত মানবন্ধন চলাকালে সমাবেশে সভাপতিত্ব করেন রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সুশীল প্রসাদ চাকমা। এতে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন, জেলা স্কাউট কমিশনার ও প্রতিবন্ধী স্কুলের প্রতিষ্ঠাতা নুরুল আবচার, রাঙামাটি প্রেস ক্লাবের সহ-সভাপতি মিল্টন বড়–য়া, সাধারণ সম্পাদক নন্দন দেবনাথ, সাংবাদিক শান্তিময় চাকমা ও উচিংছা রাখাইন কায়েস প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন, রাঙামাটি প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সৈকত রঞ্জন চৌধুরী।

ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, সাংবাদিক মুজাক্কির হত্যাকান্ডে সারা দেশের সাংবাদিক সমাজ উদ্বিগ্ন ও শঙ্কিত। ঘটনার সুষ্ঠু তদন্তে বিচার বিভাগীয় নিরপেক্ষ তদন্ত কমিটি গঠন করতে হবে। অবিলম্বে ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে তাদের ফাঁসি দিতে হবে। সাংবাদিকরা সব সময় সত্য প্রকাশে নির্ভীক। কিন্তু তারা আজ সম্পূর্ণ নিরাপত্তাহীন। সাংবাদিকদের নিরাপত্তা দিতে হবে। একই সঙ্গে ইন্ডিপেন্ডেট টেলিভিশনের শেরপুর প্রতিনিধি মেরাজ উদ্দিনের বাসভবনে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর শাস্তি দাবি করেছেন বক্তারা।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions