শুক্রবার | ১৬ এপ্রিল, ২০২১

বাঘাইছড়িতে পিআইও অফিসে ঢুকে ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বত্তরা

প্রকাশঃ ২৪ ফেব্রুয়ারী, ২০২১ ০২:২৪:১৫ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২১ ০৩:০৪:১১  |  ৭৮৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্ত (পিআইও) অফিসে  ঢুকে এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে সশস্ত্র দুর্বৃত্তরা। বুধবার দুপুর পৌণে ১টার দিকে এ ঘটনা ঘটে। নিহতে নাম সমর বিজয় চাকমা (৪০)। তিনি উপজেলার রূপকারী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য ছিলেন। বাঘাইছড়ি থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

জানা যায়, একটি মোটরসাইকেল যোগে তিন জন সশস্ত্র সন্ত্রাসী পিআইও অফিসের সামনে যায়। তাদের একজন সরাসরি অফিসে ঢুকে অতর্কিত সমর বিজয় চাকমাকে লক্ষ্য করে গুলি করে তিন জনেই আবার দ্রুত মোটরসাইকেল নিয়ে চলে যায়। গুলিতে ঘটনাস্থলেই সমর বিজয় মারা যান। ওই সময় তিনি  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) অফিস কক্ষে একটি চেয়ারে বসা ছিলেন। নিহত সমর বিজয় চাকমা জেএসএস (এমএন লারমা) দলের বাঘাইছড়ি উপজেলা শাখার শিক্ষাবিষয়ক সম্পাদক ছিলেন বলে জানা গেছে। ঘটনার জন্য জেএসএস সংস্কার গ্রুপ, মুল জেএসএসকে দায়ী করেছে।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল ছুটে যান, বিজিবি ও থানা পুলিশ। পরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে কারা জড়িত- তা তাৎক্ষণিক নিশ্চিত করতে পারেনি পুলিশ ও উপজেলা প্রশাসন। ঘটনার পর এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শরীফুল ইসলাম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শরীফ উদ্দিন বলেন, তিন সশস্ত্র দুর্বৃত্ত একটি মোটরসাইকেল যোগে অতর্কিত গিয়ে তাদের একজন সরাসরি অফিসে ঢুকে সমর বিজয় চাকমাকে গুলি করে আবার দ্রুতবেগে চলে যায়। গুলিতে ঘটনাস্থলেই সমর বিজয় চাকমা মারা যান। এ ঘটনায় কারা জড়িত তা এখনও জানা যাচ্ছে না। নিহতের লাশ উদ্ধার করে খাগড়াছড়ি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটির বিষয়ে দ্রুত তদন্তের ব্যবস্থা নেওয়া হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।



রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions