বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে করোনা ভ্যাকসিনের টিকাদান কর্মসুচীর উদ্বোধন

প্রকাশঃ ০৭ ফেব্রুয়ারী, ২০২১ ০৮:৫১:৪১ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৯:০২:১৬  |  ৭০৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারাদেশের মত রাঙামাটিতেও শুরু হয়েছে করোনা ভ্যাকসিন টিকাদান কার্যক্রম। আজ সকালে রাঙামাটি জেনারেল হাসপাতালে জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদকে টিকা প্রদানের মধ্যদিয়ে জেলায় শুরু হয় এর কার্যক্রম। এরপর একে একে টিকা গ্রহণ করেন সিভিল সার্জন বিপাশ খীসা, পুলিশ সুপার মীর মোদ্দাচ্ছের হোসেন, চাকমা সার্কেল চিফ ব্যারিস্টার দেবাশীষ রায়সহ স্বাস্থ্যকর্মী ও পেশাগত দায়িত্ব পালনকারী ৪০জন দুপুরের আগে টিকা দেয়া হয়।

প্রথম টিকা গ্রহণকারী জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ বলেন, প্রথম দিন টিকা নিতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, অনেক উন্নত দেশ এখনো টিকা গ্রহণ করতে পারিনি, অথচ বাংলাদেশ করোনা মোকাবেলায় গুরুত্বপুর্ণ ভুমিকা রাখার পাশাপাশি এখন টিকাও দিচ্ছে।

চাকমা সার্কেল চীফ ব্যারিষ্টার দেবাশীষ রায় বলেন, আমি কোভিড ১৯ মোকাবেলায় আমি টিকা নিয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করছি, আমি ধন্যবাদ দিচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী ও তার সরকারকে যথা সময়ে টিকার ব্যবস্থা করায়। তিনি পার্বত্য অঞ্চলের মানুষসহ সকল টিকা গ্রহণ করার আহবান জানিয়ে বলেন, সরকারের উপর আস্থা রেখে যে যেখানে সুযোগ পাবেন সেখানে টিকা মেরে নিবেন। আমি সুযোগ পেয়ে দৌড়ে এসেছি, আপনারাও সেই সুযোগ নেন। তিনি কাউকে বিভ্রান্ত না হওয়ার আহবান জানান।

একই সাথে জেলার ১০ উপজেলায় টিকা প্রয়োগ শুরু হয়েছে। জেলায় প্রথম পর্বে ১২ হাজার জনের মাঝে এ টিকা প্রয়োগ করা হবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions