বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪
আসন্ন ১৪ ফেব্রুয়ারী পৌর নির্বাচন উপলক্ষে

নৌকার সমর্থনে কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দের প্রচারণা

প্রকাশঃ ০৪ ফেব্রুয়ারী, ২০২১ ০২:০০:৪১ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ০২:০৬:৩৪  |  ৯০৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ কর্তৃক দায়িত্ব প্রাপ্ত বিভাগীয় নেতৃবৃন্দ রাঙামাটি আগমন ও আসন্ন ১৪ ফেব্রুয়ারী পৌর নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী  (নৌকা প্রতীক) আকবর হোসেন চৌধুরীর নৌকার সমর্থনে ভোট চেয়ে প্রচারণা ও যুব সমাবেশ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

সমাবেশ প্রধান বক্তা হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর যুগ্ন-সাধারণ সম্পাদক মো: বদিউল আলম ও বিশেষ আলোচক হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম রাসেল, তথ্য ও গবেষণা সম্পাদক মীর মো: মহিউদ্দি, উপক্রীড়া সম্পাদক মো: আব্দুর রহমান, সদস্য মো: নাসির উদ্দিন পিন্টু, সদস্য মো: আবুল কামাল আজাদ, সদস্য মো: গিয়াস উদ্দিন আজম প্রমুখ উপস্থিত ছিলেন।

আজ বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী ২১) বিকাল ৪টায় শহরের তবলছড়ি মিনিষ্টার ক্লাব মাঠ প্রাঙ্গণে রাঙামাটি জেলা আওয়ামী যুবলীগ ও পৌর, সদর, উপজেলাসহ সকল সহযোগী সংগঠনের আয়োজনে এ নৌকার সমর্থনে প্রচারণা ও যুব সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি ও আসন্ন পৌর সভার নির্বাচনের নৌকা প্রতীকের প্রার্থী আকবর হোসনে চৌধুরী নৌকা প্রতীকে ভোট চেয়ে বক্তব্য রাখেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর যুগ্ন-সাধারণ সম্পাদক মো: বদিউল আলম প্রধান বক্তার বক্তব্যে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকার মনোনীত প্রার্থী আকবর হোসেন চৌধুরীকে ভোট দেওয়া আহবান জানান।

সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম রাসেল এলাকার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা ও সম্প্রীতির এলাকা গড়ে তুলতে অতীতের মত আবারো ভোটারদের কাছে ভোট চেয়েছেন এবং সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।
 
রাঙামাটি জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি আশীষ কুমার (নব)’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল এর সঞ্চালনায় প্রচারণা ও যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা ও বিশেষ অতিথি হিসেবে সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক রাঙামাটি স্থানীয় মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু উপস্থিত ছিলেন। এছাড়াও জেলা যুবলীগের সহসভাপতি শহিদুল ইসলাম স্বপন, মো: আবু তৈয়ব, শহর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ কর্তৃক দায়িত্ব প্রাপ্ত বিভাগীয় নেতৃবৃন্দ রাঙামাটি আগমন ও আসন্ন ১৪ ফেব্রুয়ারী পৌর নির্বাচন উপলক্ষে রাঙামাটিতে নৌকার সমর্থনে কেন্দ্রীয় যুবলীগের প্রচারণার অংশ হিসেবে শহরে মোটর সাইকেল বিশাল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।




রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions