শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

লংগদুতে শীতার্তদের মাঝে ছাত্র পরিষদের শীতবস্ত্র বিতরণ

প্রকাশঃ ০৪ ফেব্রুয়ারী, ২০২১ ০১:৫৮:৪১ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ১০:৪১:০৩  |  ৭৫০
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদু উপজেলায় পাহাড়ে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ।

বৃহস্পতিবার (৪ঠা ফেব্রুয়ারী) লংগদু উপজেলার বাইট্টাপাড়া বাজারের একটি মিলনায়তনে প্রায় শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে (পিসিসিপি) পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ।

এসময় কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ছাত্রনেতা জনাব শাহাদাৎ ফরাজি সাকিব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মোমিন। আরও উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের রাঙামাটি জেলা শাখার প্রচার সম্পাদক আলমগীর হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান ও আবু বকর সিদ্দিক (মামুন) এবং বাইট্টাপাড়া বাজার ব্যবসায়ী কল্যাণ  সমিতির সভাপতি মো: রাকিব ফরাজি সহ আরো অনেকেই।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা আওয়ামীলীগের সদস্য তৈয়ব আলী মুন্সী ও ১নং আটারকছড়া  আওয়ামীলীগের সহ-সভাপতি শাজাহান বিশ্বাস সহ স্থানীয় নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তারা সমাজের বিত্তবান মানুষদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions