শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটি পৌরসভার নির্বাচন সুষ্ঠ করতে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৪ ফেব্রুয়ারী, ২০২১ ০৯:৩০:৪১ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ১২:৩৬:১০  |  ৭৩৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভার নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে আইনশৃঙ্খলা ও আচরণবিধি প্রতিপালন বিষযক মতবিনিময় আজ বিকালে জেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত হয়েছে।

রিটানিং কর্মকর্তা শফিকুর রহমানের সভাপতিত্বে এতে জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ ও পুলিশ সুপার মীর মোদাচেছর হোসেনসহ নির্বাচন কমিশনের কর্মকর্তা ও প্রার্থীরা উপস্থিত ছিলেন। এসময় নির্বাচন আচরণবিধি মেনে চলতে কঠোর নির্দেশনা দেয়া হয়, দ্রুততম সময়ের মধ্যে পৌরসভার ৯টি ওয়ার্ডে ইভিএম ব্যবহার সর্ম্পকে ভোটারদের সচেতন করতে প্রশিক্ষণ ও প্রচারণা চালাতে আহবান জানান মেয়র ও কাউন্সিলার প্রার্থীরা। 

এসময় ৭নং ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী রবিউল আলম রবি অভিযোগ করেন, তার প্রতিদ্বন্দ্বি প্রার্থীর হুমকির মুখে তার কর্মী সমর্থকরা নির্বাচনী কাজ করতে পারছে না, তাদের হুমকি দেয়া হচ্ছে।

এছাড়া বক্তব্য রাখেন, কাউন্সিলার প্রার্থী নেয়াজ আহম্মদ, বিমল বিশ^াস, নুরুন্নবী, আবদুল মালেক, জো¯œা আক্তার, মনিকা আক্তারসহ বেশ কয়েকজন কাউন্সিলার প্রার্থী। মেয়র প্রার্থীর মধ্যে বিএনপি মনোননীত ধানের শীষের প্রার্থী এডভোকেট মামুনুর রশিদ, লাঙ্গল প্রতীকে প্রজেশ চাকমা, স্বতন্ত্র প্রার্থী অমর কুমার দে বক্তব্য রাখেন।

এসময় জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ বলেন, এবার প্রথবারের মত নির্বাচন কমিশনের অধীন পৌরসভার নির্বাচন করতে যাচ্ছি, নির্বাচন যেন সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ হয় সে জন্য আমরা কাজ করছি। তিনি আইন শৃঙ্খলা পরিস্থিতি যেন অবনতি না হয় এবং সবাই যেন আচরণবিধিমালা মেনে চলেন সে ব্যাপারে সজাগ থাকার আহবান জানান।

তিনি আরো বলেন, এবার ইভি এমে ভোট হবে, জাল ভোটের সুযোগ নেই। তাই ভোটাদের উপস্থিতি নিশ্চিত করতে হবে।  

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions