শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

"প্রিয় রাঙামাটি" লংগদু শাখার আয়োজনে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট'র ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশঃ ০৩ ফেব্রুয়ারী, ২০২১ ০৮:২১:৩৭ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০১:৫৮:৪৪  |  ৯৬০
 সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন "প্রিয় রাঙামাটি"র লংগদু উপজেলা শাখা কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। লংগদু উপজেলার বাইট্টাপাড়া বাজারের পাশে আনসার ভিডিপি অফিস সংলগ্ন মাঠে গতকাল  ২রা ফেব্রুয়ারী রাত ৮টায় উক্ত খেলা অনুষ্ঠিত হয়। এতে নুরুল ইসলাম ও রাসেলকে ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় হানিফ ও রিয়াদ। ম্যান অফ দ্যা ফাইনাল হয় জয়ী দলের খেলোয়াড় রিয়াদ দল এবং ৩য় স্থান অধিকার করেন ইমরান ও তানভীর দল।

প্রিয় রাঙামাটি লংগদু উপজেলা শাখার সভাপতি নুরুল ইসলাম এর সভাপতিত্বে এবং রশিদ-মেহেদীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আব্দুল বারেক সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম ও লংগদু উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন। এছাড়া আরও উপস্থিত ছিলেন তরুণ ছাত্রনেতা, বাইট্টাপাড়া বাজার কমিটির সভাপতি রাকিব হোসনে ও সাধারণ সম্পাদক বাদশা মিয়া, লংগদু কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য বাবু সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় উপস্থিত অতিথিগণ বলেন, যুব সমাজকে মাদক ও বিভিন্ন প্রকারের অসামাজিক ও অপকর্ম থেকে মুক্ত রাখতে হলে খেলাধুলার কোনো বিকল্প নেই। তাই ক্রীড়া ও সংস্কৃতিক বিকাশের জন্য সামাজিক সংগঠনের সাথে আছি এবং ভবিষ্যতেও থাকবো।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions